নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

 

জাহাঈীর আলম কাজল নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ উদ্বোধন হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৩টায় নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এ টূর্নামেন্টের উদ্বোধন হয়। উদ্বোধনী খেলায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন ফুটবল দল ট্রাইবেকারে বাইশারী ইউনিয়ন ফুটবল দলকে হারিয়ে জয়লাভ করে। ৫টি দল নিয়ে অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের বাইলজ অনুযায়ী গ্রুপ পর্বের খেলা সমূহ ১৪ সেপ্টেম্বর থেকে আগামী ১৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। খেলায় সার্বিক সহায়তায় আছেন ক্রীড়া পরিদপ্তর ও উপজেলা প্রশাসন।
টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সদিয়া আফরিন কচি। উদ্বোধনকালে তিনি বলেন- লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে অনূর্ধ্ব-১৭ বছরের কিশোর-কিশোরীদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ, প্রতিযোগিতার মাধ্যমে মনোবল বৃদ্ধি ও খেলাধুলায় উৎসাহী করে গড়ে তোলা এবং ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধকরণ, মাদকাসক্তি, জঙ্গিবাদসহ সকল অসামাজিক কর্মকান্ড হতে বিরত রাখার লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) আয়োজনের উদ্যোগ গ্রহণ করেছে সরকার। এরই পরিপ্রেক্ষিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে সারা দেশের ন্যায় নাইক্ষ্যংছড়িতেও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্ট (অনূর্ধ্ব-১৭) ২০১৯ এর শুভ উদ্বোধন হয়েছে। এসময় টূর্নামেন্টটি সফল করতে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যন ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি তসলিম ইকবাল চৌধুরী, জেলা পরিষদ সদস্য ক্যনুওয়ান চাক, ডা: মাহামুদ আল ফারাবি, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুল, ছালেহ আহাম্মদ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদত হোসেন, সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুর সত্তার ইউপি সদস্য অারিফউল্লাহ চুট্রু প্রমুখ।

সর্বশেষ সংবাদ

নিখোঁজের দেড় বছর পর বাড়ি ফিরলেন সেই সাবেক র‍্যাব কর্মকর্তা

সিবিআইইউতে আন্তজার্তিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস পালিত

প্রতি সপ্তাহে খুলতে হবে প্রাথমিক বিদ্যালয়ের অভিযোগ বক্স

করোনার বিস্তার ঠেকানোর পথ সংকুচিত হয়ে যাচ্ছে!

ব্যাংক বন্ধ হলে আগের মতোই এক লাখ টাকার বেশি পাবে না গ্রাহক

টেকনাফে মায়ের লাশ বাড়ীতে রেখে পরীক্ষার হলে মেয়ে

১৬ বছরের অবৈধ দখল এক ঘন্টায় উদ্ধার করলেন উপজেলা প্রশাসন

রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা

চার হাজার ইয়াবাসহ নারী আটক

মহান একুশ পালন করলো জুভেনাইল ভয়েস ক্লাব

শহীদ মিনারে হোপ ফাউন্ডেশনের পুষ্পমাল্য অর্পণ

সাংবাদিক এফ এম সুমনের বাড়ি থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি

আমিরাতে করোনা ভাইরাসে বাংলাদেশিসহ আক্রান্ত ১১

ইসলামী ব্যাংক রেসিডেন্সিয়াল মাদরাসায় মহান একুশ পালন

এবার আমিরাতে করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশি নাগরিক

করোনাভাইরাসে শ’য়ে শ’য়ে বাড়ছে মৃতের সংখ্যা, মোট ২৩৬০

ছোটমহেশখালী যুবদলের ওয়ার্ড প্রতিনিধি সভা অনুষ্ঠিত

হোয়াইক্যংয়ে ২১ তম ইসলামী মহা সম্মেলনের প্রথম দিন অতিবাহিত

চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের মাতৃভাষা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

গভীর রাতে বাঘাইছড়িতে সন্ত্রাসীদের দফায় দফায় গোলাগুলি