হারুনর রশিদ, মহেশখালী:
মহেশখালীর হোয়ানকের পানিরছড়া এলাকার গভীর পাহাড় থেকে অপহরণের আড়াই ঘন্টা পর পুলিশ শ্বাসরোদ্ধ কর অভিযান চালিয়ে অপহৃত মাদ্রাসার ছাত্রীকে উদ্ধার করেছে । অপহৃতার নাম পুষ্পা। সে ধলঘাটপাড়াস্থ মৃত নুরুল আবছারের মেয়ে।
ঘটনাটি ঘটেছে ১৪ই সেপ্টেম্বর বিকাল ৪টার সময় পানিরছড়া এলাকায়।
স্থানীয় এলাকাবাসীর সুত্রে জানা গেছে-  পানিরছড়া এবতেদায়ী মাদ্রাসার ৫ম শ্রেনীর ছাত্রী পুষ্পা মাদ্রাসা ছুটি শেষে টমটম গাড়ী যোগে অপহৃতাসহ ৫জন ছাত্রী নিজ বাড়ি হোয়ানকস্থ ধলঘাট পাড়ায় যাওয়ার পথে পানিরছড়া এলাকায় পৌঁছলে,পানিরছড়া এলাকার লোকমানের ছেলে জসিম এবং বকাটে কালাসোনা,আব্দুল করিমসহ ৫/৬ জনের একদল বখাটে টমটম গাড়ীর গতিরোধ করে পুষ্পাকে অপহরণ করে পার্শ্ববর্তী পাহাড়ের গহীন বনে দিকে নিয়ে যায়।
ঘটনার বিষয়টি স্থানীয় ইউপির সদস্য নুরুল কবিরকে অবহিত করে এলাকাবাসী। নুরুল কবির মেম্বার স্থানীয় পুলিশ ফাঁড়ির এএসআই বাসু দেবকে অবহিত করলে, বিষয়টি থানার ওসিকে জানানো হয় এবং ওসির নির্দেশে পুলিশের একটি ইউনিট পাহাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী দলের সদস্যরা গভীর পাহাড়ের দিকে পালিয়ে যায়।
 হোয়ানক পুলিশ ফাঁড়ির এএসআই বাসু দেব জানান, শ্বাসরুদ্ধ কর আড়াই ঘন্টা অভিযান চালিয়ে পানিরছড়াস্থ রবি বাজারের পূর্বদিকে পাহাড়ের অরণ্যে থেকে সন্ধ্যা সাড়ে ৬টার সময় অপহৃতা ছাত্রীকে উদ্ধার করা হয় এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে। অপহৃতাকে উদ্ধার করে মহেশখালী থানায় নিয়ে আসে পুলিশ।