মুহাম্মদ শাহ জাহান, ইউএই :
আহলে সুন্নাত ওয়াল জামাত আরব আমিরাত ও আবুধাবী শাখার যৌথ উদ্যোগে গত ১২ সেপ্টেম্বর আবুধাবি এয়ারলাইন্স রেষ্টুরেন্টের হল রুমে পবিত্র শোহাদায়ে কারবালার তাৎপর্য শীর্ষক আলোচনা ও আহলে সুন্নাত ওয়াল জামাত ইউ এ ই কেন্দ্রীয় পরিষদ ও আবুধাবী শাখার নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আবুধাবী শাখার সভাপতি তৈয়ব খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাশেম’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য করেন আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি মাওলানা সলিম উদ্দিন সিদ্দিকী। সভার উদ্ভোধক ছিলেন মোহাম্মদ হারুনুর রশীদ। প্রধান বক্তা মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা নুরুল আবচার তৈয়বী, ওসমান গণি তালুকদার, তৈয়ব সিরাজী, কামাল উদ্দিন, মোহাম্মদ সেলিম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তরা বলেন, কারবালা থেকে শিক্ষা নিয়ে বাংলাদেশের সুন্নি জনতা ও বিভিন্ন দরবার ও খানাকার ঐক্যের মাধ্যমে দেশে ইসলামী শাসন কায়েম হবে।
পরে কাশ্মীরসহ বিশ্বে নির্যাতিত মুসলিমদের দুঃখ দূর্দশার কথা স্মরণ ও মুসল্লিম বিশ্বের শান্তি কামনায় মোনাজাত করা হয়।

পরে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি মাওলানা সলিম সিদ্দিকীকে সভাপতি ও শাখাওয়াত হোসেনকে সাধারণ সম্পাদক করে ৪১সদস্য বিশিষ্ট ইউএই কমিটি এবং তৈয়ব খানকে সভাপতি আবুল হাশেমকে সাধারন সম্পাদক করে ৫১ জন সদস্য বিশিষ্ট আবুধাবীর ২ বছর মেয়াদি কমিটির নাম ঘোষণা করা হয়।