তাসলিম সামাদ, ঢাকা থেকেঃ
ঢাকায় বসবাসরত কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁওবাসীকে আগামীতে পারস্পরিক যোগাযোগের মাধ্যমে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করা, ঈদগাঁও এর অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের সমস্যা সমাধানে ঐক্যবদ্ধ প্রয়াস নেওয়া এবং বৃহত্তর ঈদগাঁওকে আধুনিক শিক্ষার শহর তৈরী করার উদ্দেশ্যে আজ ও (১৩-০৯-২০১৯ ) বিকাল ৫টায় ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট ভবনের দক্ষিণ প্লাজায় ওয়ার্কিং কমিটির এ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। ওয়ার্কিং কমিটির আহবায়ক ব্যারিস্টার নূরুল আজিমের স্বাগত বক্তত্বের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।
আলোচনয় মূল এজেন্ডা ছিল সমিতির ” লক্ষ্য ও উদ্দেশ্য” বাস্তবায়ন,লিফলেট প্রণয়ন, সদস্য ফর্ম তৈরি. যোগাযোগ ব‍ৃদ্ধির জন্য ৩টি (প্রফেশনাল ,পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়) সেকশনে দায়িত্ব বন্টন করা হয় এবং আলোচনার ভিত্তিতে মেজবান কমিটির আহবায়ক নির্বাচিত হয় ব্যারিস্টার নূরুল আজিম,যুগ্ম আহবায়ক শাহরিয়ার পারভেজ (বুয়েট) ফারুক আহমেদ, সেলিম উল্লাহ সুজন এবং সদস্য সচিব হিসাবে রাশেদুল হক রাসেল, তাসলিম সামাদ, রুকনুজ্জামান সাইদ ও একরামুল হককে দায়িত্ব দেওয়া হয়।
সমিতিকে আরো শক্তিশালী করার জন্য ঢাকার পাবলিক বিশ্ববিদ্যালয়ে দায়িত্ব দেওয়া হয় সেলিম উল্লাহ সুজন,রুকনুজ্জামান সাইদ, মারুফ। প্রাইভেট ও জাতীয় বিশ্ববিদ্যালয়ে সোহেল মাহমুদ রুহান এবং আমিনুল ইসলাম আমিন ,নুরুল মোবিন কে দায়িত্ব দেওয়া হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির যুগ্ম আহবায়ক ফারুক আহমেদ, রাসেদুল হক রাসেল (DU), তাসলিম সামাদ (NUB), একরামুল হক (DCC) আমিনুল হক (DC) সেলিম উল্লাহ সুজন (DU), রুকুনজ্জামান সাঈদ (DMC) আব্দুর রহমান (DU) মাহমুদ সাকিব (DU) শফিউল আলম (DU) মোহাম্মদ তাহের (DU) মোহাম্মদ মারুফ, আনোয়ারুল হাসান, সোহেল আফনান, আবু হেনা কামাল মোহাম্মদ মারুফ, মোবাশ্বের হোসেন, সোহেল মাহমুদ, আরিয়ান মোরশেদ, নুরুল মোবিন ও
এহসান।