সংবাদদাতাঃ
প্রধান সড়কসহ কক্সবাজার শহরের অলিগলির সড়কজুড়ে খানাখন্দক, অন্যায় দুর্নীতির বিরুদ্ধে ২৩ সেপ্টেম্বর বিকাল ৩ টায় কক্সবাজার পাবলিক লাইব্রেরী মাঠে সমাবেশের ডাক দিয়েছে কক্সবাজার উন্নয়ন সংগ্রাম পরিষদ।
এতে সর্বস্তরের জনতাকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন কক্সবাজার উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি ও জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার।
তিনি বলেন, কক্সবাজার কেন্দ্রীয় বাসটার্মিনাল থেকে শুরু করে পুরো শহরের একটি সড়কও অক্ষত নাই। সড়কগুলোতে যেন পুকুর তৈরি করা হয়েছে, যেখানে প্রতিদিন ঘটছে দুর্ঘটনা। অযোগ্য নেতৃত্ব ও কর্তৃত্বের টানাটানির কারণে সাধারণ মানুষকে অবর্ণনীয় ভোগান্তি পোহাতে হচ্ছে। এত দুর্ঘটনার পরও সড়কের সংস্কারে কোন ব্যবস্থা নিচ্ছে না কর্তৃপক্ষ। এখনো ঘুম ভাঙ্গেনি প্রশাসনের।
রুহুল আমিন সিকদার বলেন, সরকারি-বেসরকারি প্রায় সব অফিস-আদালতে দুর্নীতির মাত্রা ছাড়িয়ে গেছে। সাধারণ মানুষের সেবা নেই। দালাল ছাড়া কোথাও কাজ হয় না। বসতভিটা হারানোর জমির ক্ষতিপূরণের টাকার জন্য গিয়ে মানুষ সর্বস্বান্ত হয়ে যাচ্ছে। প্রতিকারের জায়গাগুলোও অবরুদ্ধ।
এসব কিছুর প্রতি বিরুদ্ধে গণজাগরণ তৈরি ও দ্রুত সমস্যা সমাধানের দাবিতে আগামী ২৩ সেপ্টেম্বর বিকাল ৩ টায় কক্সবাজার পাবলিক লাইব্রেরী মাঠে সমাবেশ অনুষ্ঠিত হবে।
দলমত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে এই সমাবেশ উদ্বোধন করবেন প্রবীণ আওয়ামী লীগ নেতা, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কামাল হোসেন চৌধুরী।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার জেলা পরিষদের প্রথম চেয়ারম্যান, জাতীয় পার্টির (জেপি) প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমেদ।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজারের সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব খোরশেদ আরা হক।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন কক্সবাজার উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি আলহাজ্ব রুহুল আমিন সিকদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সৈকত পত্রিকার সম্পাদক মাহবুবর রহমান, কক্সবাজার জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ তারেক, কক্সবাজার জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুফিজুর রহমান মুফিজ, কক্সবাজার অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোহাম্মদ আমীন, কক্সবাজার পৌরসভার সাবেক কমিশনার আবু জাফর সিদ্দিকী, দৈনিক বাঁকখালী পত্রিকার সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী, পিএমখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শহীদুল্লাহ, খুরুশকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাস্টার আব্দুর রহিম।
এছাড়া সমাবেশে রাজনৈতিক সামাজিক সংগঠন ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।
কক্সবাজারের স্বার্থে সমাবেশে দলমত নির্বিশেষে সব শ্রেণী-পেশার মানুষকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন রুহুল আমিন সিকদার।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •