ইমাম খাইর, সিবিএনঃ
কক্সবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতিস্বরূপ ‘শুদ্ধাচার পুরস্কার-২০১৯’ পেয়েছেন কক্সবাজার থেকে সদ্য বদলি হওয়া সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল কালাম মোঃ লুৎফর রহমান।
রবিবার (৮ সেপ্টেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে তাকে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেয়া হয়।
জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শ্রাবন্তী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাঃ শাজাহান আলি, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) এস এম সরওয়ার কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আমিন আল পারভেজ প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে জেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন চৌকস কর্মকর্তা একেএম লুৎফুর রহমানকে কর্মক্ষেত্রে আরও দক্ষতার পরিচয় দিতে কাজ করার পরামর্শ দেন। সেই সাথে তার উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করেন।
উল্লেখ্য, একেএম লুৎফর রহমান বর্তমানে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্বরত আছেন। কক্সবাজারে থাকাকালে দায়িত্ব পালনে তিনি বেশ সুনাম কুড়িয়েছেন।