সংবাদ বিজ্ঞপ্তি:
চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সভা ও বর্ষপূর্তি অনুষ্ঠান ৭সেপ্টেম্বর বিকাল ৪টায় সমিতি মার্কেট-রূপালী শপিংস্থ প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ.কে.এম বেলাল উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ক্লাবের প্রধান উপদেষ্টা প্রবীন সাংবাদিক জাকের উল্লাহ চকোরী।
বক্তব্য রাখেন ক্লাবের অর্থ সম্পাদক জহিরুল আলম সাগর, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জাহেদ, নির্বাহী সদস্য আবদুল মতিন চৌধুরী, সাবেক ক্রীড়া সম্পাদক জামাল হোছাইন, বর্তমান ক্রীড়া সম্পাদক অলি উল্লাহ রনি, দপ্তর সম্পাদক নুরুদ্দোজা জনি, নির্বাহী সদস্য ফেরদৌস ওয়াহিদ, সাঈদী আকবর ফয়সাল, সদস্য মোস্তফা কামাল, আবদুল করিম বিটু, আবুল মনছুর মোঃ মহসিন,রিদুয়ানুল হক, আল জাবেরসহ ক্লাবের সদস্য কর্মরত সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় সাধারণের সদস্যরা বলেন, ক্লাবের সদস্য এম আলী হোসেন বিভিন্ন দপ্তরে ও মাঠে-ঘাটে গিয়ে নিজেকে সভাপতি কিংবা সাবেক সভাপতি পরিচয় দেন। যা অত্যন্ত দু:খজনক। তাই তাকে এধরণের আচরণ থেকে বিরত থাকার এবং সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার আহবান জানান।
ক্লাবের আরেক সদস্য বিএম হাবিব উল্লাহ ক্লাবের স্বার্থ বিরোধী কর্মকান্ডসহ ক্লাবের ভাবমুর্তি ক্ষুন্ন করায় তাকে প্রেসক্লাবের সাধারণ সদস্য পদসহ স্থায়ীভাবে বহিস্কারের সর্বসম্মত সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় চকরিয়া থানা কর্তৃক সাংবাদিকদের মোবাইল নাম্বার সহকারে তথা কথিত তালিকা প্রকাশ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং তা অবলিম্বে সংশোধন করার জন্য প্রস্তাব আনা হয়।
এছাড়াও ক্লাবের চলমান কার্যক্রম, আগামির পরিকল্পনা ও সার্বিক উন্নয়ন-অগ্রগতি নিয়ে আগামী ২০ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৩টায় পূণরায় জরুরী সাধারণ সভা আহবান করার প্রস্তাব গৃহীত হয়।