আলাউদ্দিন, লোহাগাড়া :

চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতিতে ২ বাসের মূখোমূখি সংঘর্ষে কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছে।

শুক্রবার ( সেপ্টেম্বর ) সাড়ে ৭ টার দিকে চুনতি নালবুনিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: আলমগীর বিষয়টি নিশ্চিত করেছেন।

দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস কর্মীরা, পুলিশ ও স্থানীয়রা মিলে আহতদের উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

আহতদের মধ্যে দুই বাস চালকের অবস্থা গুরুতর। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে ।

সরেজমিন গিয়ে দেখা যায়, চট্টগ্রাম অভিমূখি এস আলম পরিবহনের একটি বাস (চট্টমেেট্রো-ব ১১-০২৪৭) কক্সবাজার মূখি আল সফর নামের একটি বাস(চট্টমেট্রো ব-০৫-০১৯৯) বাসের মূখোমূখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের ১৫ জন যাত্রী আহত হন।

আহতরা হলেন এস আলম পরিবহনের চালক চকরিয়ার মঞ্জুর আলম (৪০) ও আল সফর পরিবহণের বাসের চালক কাজল (৪৫), আনোয়ারা চাতরী চৌমুহনী এলাকার পারভেজ (২১), আরফাত (১৯), মাসুদ (২৩), নুরুজ্জামান (২২), তারেক (২১), জহির উদ্দিন (২৫), পেকুয়ার মোঃ রেজাউল করিম (২৪), চকরিয়ার মোঃ মিজান (৪০), মোঃ রিদওয়ান (৪৫), কোরবান আলী (৪৮), জাহাঙ্গীর আলম (৩৫), রামুর মোঃ হাবিব (৪৩) ও টেকনাফের মোঃ সমশু (৪৫)।

খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশ ও দোহাজারী হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। দোহাজারী হাইওয়ে থানার সেকেন্ড অফিসার হারুন জানান, দুর্ঘটনা কবলিত বাস দুটি আটক করা হয়েছে।