প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ আওয়ামী যুবলীগ রামু উপজেলার রাজারকুল ইউনিয়ন শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নীতিশ বড়ুয়া বলেছেন, মাদক, সন্ত্রাস ও অসামাজিক কার্যকলাপে জড়িত এমন কোন যুবকের স্থান যুবলীগে হবে না। এসব অপকর্ম প্রতিরোধে যারা ভুমিকা পালন করবে তারাই হবে যুবলীগের নেতা-কর্মী। গ্রাম থেকে জেলা পর্যায়ে যুবসমাজের মাঝে সেতুবন্ধন সৃষ্টি করে কক্সবাজার জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলের নেতৃত্বে কক্সবাজারে যুবজাগরণ সৃষ্টি করতেই রামু উপজেলা যুবলীগ তৃণমূল পর্যায়ে সাংগঠনিক কার্যক্রমের মাধ্যমে নতুন নেতৃত্ব সৃষ্টি করছে।

গ্রামের যুবক ও যুবমহিলা যাঁরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বাসী তাদেরকে যুবলীগের পতাকাতলে সমবেত হয়ে বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় সামিল হওয়ার আহবান জানান তিনি।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র প্রতিটি উন্নয়ন ঘরে ঘরে পৌঁছে দিতে যুবলীগ নেতৃবৃন্দকে দায়িত্ব নিয়ে এলাকার সমস্যাসমূহ চিহ্নিত করে সমাধানের উদ্যোগ নেয়ারও আহবান জানান তিনি।

৫ সেপ্টেম্বর, বৃহস্পতিবার , রাত ৮ টায় রাজারকুল মাছুমিয়া ইসলামিয়া সুন্নিয়া আলীম মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত সভায় তিনি এসব কথা বলেন।

রাজারকুল ইউনিয়ন যুবলীগের সভাপতি আজিমুল আলম নিউটনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা নবিউল হক আরকান, রাজারকুল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাশেক সিকদার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগ নেতা সালাহ উদ্দিন, ছৈয়দ নূর মেম্বার, আব্দুল মালেক, মো.সরওয়ার কামাল, নুরুল আবছার, ছৈয়দ করিম, জাফর আলম, মো, রাশেল, আলী আজগর, কামাল উদ্দিন প্রমূখ।

সভায় যুবলীগের মেয়াদ উত্তীর্ন ওয়ার্ড শাখা পুন:গঠন করে ইউনিয়ন যুবলীগের সম্মেলন সম্পন্ন করতে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করাসহ বিভিন্ন সাংগঠনিক সিদ্ধান্ত গৃহীত হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •