নিজস্ব প্রতিবেদকঃ
কোন সংঘাত-সংঘর্ষ নয়, ইতিবাচক রাজনীতির মাধ্যমে দেশকে সমৃদ্ধ করতে চাই। রক্তের বিনিময়ে স্বাধীন করা দেশকে সঠিক লক্ষ্য পৌঁছাতে যুব সমাজ থেকে শুরু করে সর্ব শ্রেণী পেশার মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে।
বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপির কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ মোঃ নূরউদ্দিন আহমেদ বাবুল সংগঠনটির কক্সবাজার জেলা কমিটির পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় শহরের কলাতলির একটি আবাসিক হোটেলের সম্মেলন কক্ষে সভায় তিনি বলেন, বিজেপির চেয়ারম্যান ব্যরিস্টার আন্দালিব রহমান পার্থ দেশের রাজনীতির ইতিহাসে একটি উজ্জ্বল নক্ষত্র। যেখানে অন্যায়, দুর্নীতি, অপরাধ সেখানেই তার আপোষহীন ভূমিকা। সাবেক মন্ত্রী নাজিউর রহমান মঞ্জুর হাতেগড়া এই সংগঠনটি অনেক মহৎ লক্ষ্যে সামনে এগুচ্ছে।
সংগঠনটির কক্সবাজার জেলা শাখার আহবায়ক ইঞ্জিনিয়ার শাহেদুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন বিজেপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রফিকুল ইসলাম সোহাগ।
প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের ময়মনসিংহ জেলা শাখার আহবায়ক হাসিব খান রাফি।
অনুষ্ঠানে সঞ্চালনা করেন মিছবাহ উদ্দিন।
সভাপতির সমাপনী বক্তব্যে ভোগের রাজনীতি ছেড়ে দেশ গড়ার কাজে সবাইকে আত্মনিয়োগ করার আহবান জানান ইঞ্জিনিয়ার শাহেদুল ইসলাম।
বক্তব্য রাখেন- আহবায়ক কমিটির সদস্য জসিম উদ্দিন, মনসুর আলম, ওসমান গণি, রবিউল আলম প্রমুখ।