মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর) : উপ-মহাপুলিশ পরিদর্শক(ডিআইজি) খুলনা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা ড.খন্দকার মহিদ উদ্দিন এর বেনাপোল পরিদর্শন।

বুধবার খুলনা থেকে বেনাপোল এসে পৌঁছান। প্রথমেই তিনি বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পরিদর্শন করেন। সেখানকার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিন হোসেনকে সাথে নিয়ে ইমিগ্রেশন চত্ত্বর ঘুরেফিরে দেখেন। এসময় তিনি বেশ কয়েকজন পাসপোর্ট যাত্রীদের সাথে কথা বলেন এবং তাদের সুবিধা-অসুবিধার কথা মনোযোগ দিয়ে শোনেন। পাসপোর্ট যাত্রীদেরকে আইন- শৃঙ্খলার সহযোগিতা দানে ইমিগ্রেশন ওসিকে বিভিন্ন প্রকার দিক নির্দেশনা প্রদান করেন। এরপর তিনি বেনাপোল পোর্ট থানা পরিদর্শন করেন সেখানকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আলমগীর হোসেন সহ সেখানকার এসআই,এএসআই ও পুলিশ কনস্টবলদের সাথে এক বৈঠকে মিলিত হন। বৈঠকে দেশের সমসাময়িক বিষয়াদি যেমন- ডেঙ্গু প্রতিরোধের প্রতিকারের ব্যবস্থা গ্রহণ, মাদকদ্রব্য,চোরাচালান নিয়ন্ত্রণ, জঙ্গী, সন্ত্রাস ও আইন-শৃঙ্খলা পরিস্থিতির উপর কড়া নজরদারি বাড়াতে পরামর্শ প্রদান করেন। এব্যাপারে প্রচার মাইকিং চালানোর জন্য পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আলমগীরকে নির্দেশ দেন।

ড.খন্দকার মহিদ উদ্দিন( ডিআইজি)’র গাড়িবহরে ছিলেন যশোরের পুলিশ সুপার মোঃ মঈনুল হক বিপিএম(বার), পিপিএম, জুয়েল ইমরান সহকারী পুলিশ সুপার( এএসপি) নাভারন সার্কেল,যশোর। ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান। পরিদর্শন শেষে ডিআইজি খুলনা বেলা ১ টার দিকে বেনাপোল ত্যাগ করে তার কর্মস্থল খুলনার উদ্দেশ্যে রওনা দেন।