কলকাতা :  রানু মন্ডল, সোশ্যাল মিডিয়াতে বর্তমানে বহুল পরিচিতি একটি নাম। তার ইতিহাসটাও বেশ আকর্ষণীয়। রানাঘাট স্টেশনে বসে গান গাইতেন, সেখান থেকে নজরবন্দি হয়ে সোজা পৌঁছে যান বলিউডের মতো প্লাটফর্মে।ইতিমধ্যে দুটিগান তিনি প্লেব্যাক পর্যন্ত করেছেন, যা বেশ জনপ্রিয়তাও পেয়েছে।

জানা গেছে রানু মন্ডলের মেয়ে স্বাতী রায়, যিনি কিনা এতদিন মাকে দেখতেও আসেননি সে এখন হঠাৎই মায়ের খোঁজে এসে হাজির। প্রশ্ন করলে মেয়ে জানায় বিবাহ-বিচ্ছেদের কারণে মানসিক যন্ত্রণার মধ্যে দিন কাটাচ্ছিলেন, আর্থিক সমস্যাও ছিল। তাই নিজেই সমস্যায় থাকার দরুন মাকে দেখার সুযোগ হয় ওঠেনি।

যদিও রানুর মেয়ের ভাইরাল হওয়া কিছু ছবিতে তাকে দুই ছেলের সাথে রেস্তোরাঁয়, পাহাড়ে ভ্রমন কালে, ছেলেদের জন্মদিনে কেক কাটা এছাড়া নানা আনন্দময় পরিস্থিতিতেই দেখা গেছে। স্বাতী রায়ের এই ছবিগুলি থেকে কোনওভাবেই তাঁর কষ্টে দিন কাটানো কিংবা অস্বচ্ছলতার চিহ্ন ধরা পড়েনি নেটিজেনদের কাছে।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় রানু মণ্ডলের মেয়ের গাওয়া একটি গানের ভিডিয়োও ভাইরাল হয়েছে। হয়তো মাকে দেখে ইন্সপায়ার হয়েই সে এই গান গাইলো। তবে স্বাতী রাযের নিজে থেকে পোস্ট করা এই গান কোনো ভাবেই নজর কাড়তে পারেনি নেটিজেনদের। – কলকাতাগসিপ