মো. নুরুল করিম আরমান, লামা:

বান্দরবানের লামা উপজেলার একটি পাহাড়ি ঝিরিতে থেকে চদই মুরুং (৪৭) নামের এক গ্রাম পুলিশের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি বড় কলারঝিরি থেকে লাশটি উদ্ধার করা হয়। চদই মুরুং পাশের আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের আদু কারবারী পাড়ার বাসিন্দা পাতবু মুরুংয়ের ছেলে।

সূত্র জানায়, শুক্রবার সকাল ১০টার দিকে বড় কলারঝিরির পানিতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

এদিকে বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বড় কলারঝিরি এলাকার হেডম্যান পাড়া থেকে আলীকদমস্থ নিজ বাড়ী আদু কারবারী পাড়ায় ফেরার সময় ঝিরি পার হওয়ার সময় ¯্রােতের টানে ভেসে গিয়ে চদই মুরুংয়ের মৃত্যু হয় বলে স্থানীয়দের ধারণা।

আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফেরদৌস রহমান বলেন, চদই মুরুং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গ্রাম পুলিশ হিসেবে কর্মরত ছিলেন। ঘটনাটি খুবই দু:খ জনক।

গ্রাম পুলিশ চদই মুরুংয়ের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আমিনুল ইসলাম বলেন, লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে।