লোহাগাড়া প্রতিনিধি:
লোহাগাড়া থানা পুলিশের অভিযানে চুরির মামলায় বৃহস্পতিবার (২৯ আগস্ট) ভোর রাতে সাইফুল ইসলাম (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার উত্তর চরম্বা সুফিয়াবাদ কাজি পাড়া এলাকার আব্দুল ছালামের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসএসআই মাঈনুদ্দিন।
লোহাগাড়া থানার ওসি মু.সাইফুল ইসলামের নেতৃত্বে এসআই পার্থ সারথী সঙ্গীয় ফোর্স নিয়ে আটক সাইফুলকে গোন সংবাদের ভিত্তিতে তার বাড়ি থেকে আটক করেন বলে জানান থানা পুলিশ।
জানা যায়, উপজেলার চরম্বা সুফিয়াবাদ কাজি পাড়া এলাকার কালা মিয়া মেম্বারে ছেলে মো: নুরুল ইসলাম বাদী হয়ে গত ২৫ আগস্ট লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেন। গত ২৪ আগস্ট রাত সাড়ে ১১টার সময় তার ব্যবসায় প্রতিষ্ঠান মা ডেকোরেটার্স বন্ধ করে বাড়ি যাওয়ার পথে গতিরোধ করে মারধর করে নগদ ১ লাখ ১৬ হাজার ৪শ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। এক পর্যায়ে ডাক চিৎকারে আশ পাশের লোক এগিয়ে আসলে ভয়ভীাত প্রদর্শন করে চলে যায়। তিনি আরো বলেন, তার কর্মচারী সেলিমকে মারধর করে আহত করে।
লোহাগাড়া থানার ওসি মু. সাইফুল ইসলাম বলেন, একটি নিয়মিত মামলায় বে-আইনীফুল নামের প্রতরোধ করে হত্যার উদ্দেশ্যে মারধর, চুরি ও হুমকিপ প্রদর্শন করার অপরাধে সাইফুল নামের এক যুবককে আটক করে শুক্রবার সকালে আদালতে সোপার্দ করা হয়।