আলাউদ্দিন, লোহাগাড়া :

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, জননেত্রী শেখ হাসিনা নারীবান্ধব প্রধানমন্ত্রী। তিনি নারী স্পিকার, নারী পররাষ্ট্রমন্ত্রী, নারী স্বরাষ্ট্রমন্ত্রীসহ সেনাবাহিনীর বিভিন্ন পদে নারীদের পদায়ন করেছেন। আগে কোথাও মায়ের নাম ব্যবহার করা হতো না। বর্তমান আওয়ামী লীগ সরকার সবখানে এটা চালু করেছে।

২৮ (বুধবার) দুপুরে বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে লোহাগাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দুঃস্থদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,সাতকানিয়া-লোহাগাড়ায় ডলু এবং টংকাবতির ভাঙন থেকে রক্ষা করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

ইতোমধ্যে ডলু ও টংকাবতী নদীর ভাঙন প্রতিরোধে ৩৩৩ কোটি টাকার উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের পথে।

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) তৌছিফ আহমেদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ,চট্টগ্রাম-১৫ আসন (সাতকানিয়া-লোহাগাড়া’)র সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী ,
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী,বাংলাদেশ আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া,চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

এছাড়াও অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো’ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মো: জহির উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে জেলা উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগ, কৃষকলীগসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।

সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১০০ জন দুঃস্থদের মাঝে ৫ হাজার টাকা করে চেক বিতরণ করেন প্রধান অতিথি।

এর আগে বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে একটি ডিজিটাল ল্যাব উদ্বোধন করা হয়। পাশাপাশি বিদ্যালয়ে একটি শেখ রাসেল ডিজিটাল ল্যাব করার প্রতিশ্রুতি দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •