সৌদিআরব সংবাদদাতাঃ
পবিত্র নগরীর সৌদিআরবে প্রবাসী বাংলাদেশীদের সমাবেশ ও হাজীদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
গত ১৮ আগস্ট জেদ্দাস্থ হল সৌমুখ আল হারাজাতে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমেদ।
কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী আমির হোসাইনের সভাপতিত্বে সৌদিআরবের মক্কা ও জেদ্দাভিত্তিক সমাজিক সংগঠন ‘দ্যা কক্স স্টার সোসাইটি’ আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন -সৌদি আরবের জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের ভাইস কনসাল ও কার্যালয় প্রধান মোস্তফা জামিল খান, সমাজসেবক মাওলানা মোঃ মাসুম বিল্লাহ আল মাদানী, ইঞ্জিনিয়ার মোঃ এবাদুর রহমান, অধ্যাপক মোঃ জসিম উদ্দিন, ব্যাংকার জাহাঙ্গীর আলম, স্থপতি মামুনুর রশিদ চৌধুরী, উপদেষ্টা পরিষদের সদস্য ইব্রাহিম চৌধুরী, ইসমাইল চৌধুরী, এম এ মান্নান, মাহবুব আলম, সংগঠনের সদস্য ইসহাক চৌধুরী, রফিকুল ইসলাম সোয়াইব, তারেক সিকদার, মিজান, হারুন, মোহাম্মদ, রশিদ।
প্রধান অতিথি লে. কর্নেল (অব.) ফোরকান আহমেদ বলেন, প্রবাসীরা দেশের অর্থনীতির চালিকাশক্তি। তাদের পাঠানো রেমিট্যান্সে দেশ সমৃদ্ধ হয়। প্রবাসে সবাইকে ঐক্যবদ্ধ থাকার অাহবান জানান তিনি।
অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা প্রবাসে এই রকম সুন্দর আয়োজনের জন্য দ্যা কক্স স্টার সোসাইটির সদস্যদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।
ইউনুস আবু জাহারা ও ইব্রাহিম সাইদের যৌথ সঞ্চালনায় প্রবাসীদের সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য ডাঃ মোহাম্মদ আমিনুল হক, হাসান ও আম্মার আমির। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আব্দুল আজিজ মাক্কী।
সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য ইব্রাহিম চৌধুরী, সদস্য ইউনুস আবু রিফাল, আমির হোছাইন ও ইসহাক চৌধুরী প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ক্রেস্ট ও পুরস্কার দিয়ে সম্মানিত করেন।
রাইফেল ড্র পরিচালনা করেন ডাঃ মোহাম্মদ আমিনুল হক, রফিকুল ইসলাম সোয়াইব, সাজ্জাদ ফরাজি ও রিতাজ আমিন।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের সদস্য আদনান, আমির হোছাইন, ইসহাক চৌধুরী ও সাজ্জাদ ফরাজি।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •