কক্সবাজার সদর-রামুর প্রতিটি গ্রামকে উন্নয়নে শহরে রূপান্তর করা হচ্ছে : এমপি কমল

প্রেস বিজ্ঞপ্তি :

আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষের চাঁদায় রাস্তা তৈরী করে না, সাধারণ মানুষের উন্নয়নে নিশর্তভাবে কাজ করে যাচ্ছে। যারা রাস্তার কাজ করার নামে মানুষের কাছ থেকে চাঁদা তোলেছে তারা সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য এ অপকর্ম করেছে। ওই অসাধু ব্যক্তিদেরকে দ্রুত সময়ের মধ্যে চাঁদার টাকা ফেরৎ দিতে বলে তিনি বলেন, খুরুশকুল থেকে ছনখোলা পর্যন্ত রাস্তা অল্প সময়ের মধ্যে উন্নয়ন করা হবে।

গতকাল শনিবার (২৪ আগষ্ট) বিকালে খুরুশকুল থেকে প্রায় তিন কিলোমিটার পথ পায়ে হেঁেট সন্দ্যায় ছনখোলা পৌঁেছ শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় রাস্তার দু’পাশে শত শত লোকা এমপি কমলকে স্বাগত জানান এবং এমপি কমল সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন।

সাইমুম সরওয়ার কমল এমপি আরো বলেন, অতীতে অনেক সরকার ও সাংসদ থাকলেও কেউ এ এলাকার উন্নয়নে এগিয়ে আসেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার গ্রামকে শহরে রূপান্তের উদ্যোগ নিয়েছে। বর্তমান সরকারের মেয়াদ কালেই কক্সবাজার সদর ও রামু উপজেলার প্রতিটি অবহেলিত জনপদে শহরের ছোঁয়ায় আলোকিত করবো। তিনি নিজ নিজ এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন ইতোমধ্যে এই এলাকার উন্নয়নে আমরা অনেক দৃশ্যমান উন্নয়ন কাজ করেছি। আগামী সময়ের মধ্যে বাকি কাজগুলো সম্মিলিত প্রচেষ্টায় সম্মন্ন করবো ইনশাল্লাহ। এমপি কমল ছনখোলা যাওয়ার পথে বিভিন্ন স্টেশনে অপেক্ষমান মানুষের সুখ-দুঃখের খবরা খবর নেন। এমপি কমলের পদযাত্রা কালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ শত শত মানুষ যোগ দেয়। সন্ধ্যায় ছনখোলা ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবসের আলোচনা সভা সভাপতিত্ব করেন, স্থানীয় সাবেক মেম্বার প্রবীন আওয়ামী লীগ নেতা হাজ্বী সুলতান আহমদ। এতে বিশেষ অতিথি ছিলেন, পিএমখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তাফা আলাল, পিএমখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহীদুল্লাহ বি.কম, নাজিম উদ্দিন বাবুল। সভায় ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষ যোগদান করেন। এর আগে বাদ আছর আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিনের মরহুম মায়ের জানাযার নামাজে অংশ নেন।

সর্বশেষ সংবাদ

রামু থানার অভিযানে ইয়াবা নিয়ে আওয়ামীলীগ নেতাসহ আটক ২

এড. নজরুল ইসলাম আর নেই , জেলা আইনজীবী সমিতির শোক

বর্ণাঢ্য আয়োজনে কক্সবাজারে ২দিনব্যাপি সিসিমপুর মেলা শুরু

বিএনপি নেতা দুদুকে আইনের আওতায় আনার দাবিতে উখিয়া ছাত্রলীগের বিক্ষোভ

নিরাপদ সড়ক ও মানব ঝুঁকি

হাজীপাড়া ফুটবল টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন উত্তর ডিককুল ক্রিড়া সংস্থা

মাদক ও নৈতিক অবক্ষয়ের ছোবল রোধে সুস্থ সংস্কৃতি চর্চার বিকল্প নেই

উখিয়ায় এনজিওকর্মী হত্যাকান্ডের পিছনে রয়েছে পরকীয়া

কক্সবাজার-রামুর উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে- এমপি কমল

সাকসেস ইন লাইফ

বহর নিয়ে এমপি কমলকে বরণ করলেন ঝিংলজার আ.লীগ নেতা আমিন

এনজিও কর্মী মাজহার হত্যার আসামী আলাউদ্দিন আটক

খানাখন্দে ভরা পোকখালী মুসলিম বাজার সড়ক

চিকিৎসার জন্য ভারত যাচ্ছেন খুরুশকুল ইউপি চেয়ারম্যান জসিম

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ২২

আদালত ও ট্রাইব্যুনাল পরিদর্শনে কক্সবাজার আসছেন বিচারপতি বোরহান উদ্দিন

কক্সবাজার জেলা তাঁতী দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চকরিয়া পৌর এলাকায় ৮০ লাখ টাকা ব্যয়ে আরসিসি সড়ক নির্মান উদ্বোধন

বাংলাদেশী ১০ নারীকে ভারত থেকে বেনাপোলে হস্তান্তর

মসজিদের নগরী ঢাকা আজ ক্যাসিনোর নগরী : যুবদলের মানব বন্ধনে লুৎফুর রহমান কাজল