কক্সবাজার সদর-রামুর প্রতিটি গ্রামকে উন্নয়নে শহরে রূপান্তর করা হচ্ছে : এমপি কমল

প্রেস বিজ্ঞপ্তি :

আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষের চাঁদায় রাস্তা তৈরী করে না, সাধারণ মানুষের উন্নয়নে নিশর্তভাবে কাজ করে যাচ্ছে। যারা রাস্তার কাজ করার নামে মানুষের কাছ থেকে চাঁদা তোলেছে তারা সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য এ অপকর্ম করেছে। ওই অসাধু ব্যক্তিদেরকে দ্রুত সময়ের মধ্যে চাঁদার টাকা ফেরৎ দিতে বলে তিনি বলেন, খুরুশকুল থেকে ছনখোলা পর্যন্ত রাস্তা অল্প সময়ের মধ্যে উন্নয়ন করা হবে।

গতকাল শনিবার (২৪ আগষ্ট) বিকালে খুরুশকুল থেকে প্রায় তিন কিলোমিটার পথ পায়ে হেঁেট সন্দ্যায় ছনখোলা পৌঁেছ শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় রাস্তার দু’পাশে শত শত লোকা এমপি কমলকে স্বাগত জানান এবং এমপি কমল সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন।

সাইমুম সরওয়ার কমল এমপি আরো বলেন, অতীতে অনেক সরকার ও সাংসদ থাকলেও কেউ এ এলাকার উন্নয়নে এগিয়ে আসেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার গ্রামকে শহরে রূপান্তের উদ্যোগ নিয়েছে। বর্তমান সরকারের মেয়াদ কালেই কক্সবাজার সদর ও রামু উপজেলার প্রতিটি অবহেলিত জনপদে শহরের ছোঁয়ায় আলোকিত করবো। তিনি নিজ নিজ এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন ইতোমধ্যে এই এলাকার উন্নয়নে আমরা অনেক দৃশ্যমান উন্নয়ন কাজ করেছি। আগামী সময়ের মধ্যে বাকি কাজগুলো সম্মিলিত প্রচেষ্টায় সম্মন্ন করবো ইনশাল্লাহ। এমপি কমল ছনখোলা যাওয়ার পথে বিভিন্ন স্টেশনে অপেক্ষমান মানুষের সুখ-দুঃখের খবরা খবর নেন। এমপি কমলের পদযাত্রা কালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ শত শত মানুষ যোগ দেয়। সন্ধ্যায় ছনখোলা ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবসের আলোচনা সভা সভাপতিত্ব করেন, স্থানীয় সাবেক মেম্বার প্রবীন আওয়ামী লীগ নেতা হাজ্বী সুলতান আহমদ। এতে বিশেষ অতিথি ছিলেন, পিএমখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তাফা আলাল, পিএমখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহীদুল্লাহ বি.কম, নাজিম উদ্দিন বাবুল। সভায় ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষ যোগদান করেন। এর আগে বাদ আছর আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিনের মরহুম মায়ের জানাযার নামাজে অংশ নেন।

সর্বশেষ সংবাদ

চকরিয়ায় ছোটবোনের দায়ের করা মামলায় বড় ভাই গ্রেপ্তার

ইস্পাহানী পাবলিক স্কুল ও কলেজে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান সম্পন্ন

যেসব বদ স্বভাবে মানুষের চরম অধপতন ঘটে

বুবলীকে বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন শাকিব খান

কিডনিতে পাথর দূর করার ঘরোয়া উপায়

বান্দরবানে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২৪৬২

করোনার চিকিৎসায় অবিশ্বাস্য সাফল্য সিঙ্গাপুরের

কক্সবাজারে ভূমি অধিগ্রহণে অনিয়মের ব্যবস্থা নিতে ভূমিমন্ত্রীর নির্দেশ

দুদক কমিশনার মোজাম্মেল হকের অরুণোদয় পরিদর্শন

সিটি কলেজের শিক্ষকদের নিয়ে যক্ষা নিয়ন্ত্রণ বিষয়ক সেমিনার সম্পন্ন

টেকনাফে পুলিশের সাথে গুলাগুলিতে মানবপাচারকারী নিহত

নেত্রী সেজে পাপিয়ার পতিতা ও মাদক ব্যবসা

৯৬ জলদস্যুকে পুনর্বাসনে ৯৬ লাখ টাকা দিচ্ছে সরকার

ভাষা শহীদদের স্মরণে ফুটবল খেলা উদ্বোধন

‘সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম ব্যাডমিন্টন প্রতিযোগিতা’ ২৫ ফেব্রুয়ারী

চট্টগ্রামে বিএসপিআই-এর প্রীতি সম্মেলন ও মেজবান

বর্ণমালা একাডেমীর বার্ষিক ক্রীড়ার পুরষ্কার বিতরণ

২য় বার বিপিএম পদক পাওয়ায় এসপি মাসুদ হোসেনকে মুক্তিযোদ্ধা সংসদের সংবর্ধনা

কক্সবাজার আসলেন ভূমিমন্ত্রী, ‘অ্যাকশন’ দেখার অপেক্ষায় ভুক্তভোগীরা