সংবাদ বিজ্ঞপ্তিঃ

কক্সবাজার সদর উপজেলার সমাজসেবামূলক বৃহত্তর ছাত্র সংগঠন ইছাখালী স্টুডেন্টস ফোরামের আয়োজনে ২০১৯ সালের এসএসসি ও দাখিল কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
একই সঙ্গে স্টুডেন্টস অব দ্যা ইয়ার ২০১৮, বিশিষ্ট শিক্ষাবিদ সম্মাননাও প্রদান করে সংগঠনটি।
বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে ইছাখালী ইসলামিয়া দাখিল মাদরাসা মিলনায়তনে বর্ণাঢ্য আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- কক্সবাজার জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি কানিজ ফাতেমা আহমদ।
তিনি বলেন, শুধু এ+ অর্জন করলে হবেনা। অর্জন করতে হবে নৈতিকতা, আদর্শ ও প্রজ্ঞা। সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের জন্য কাজ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে সমাজ থেকে অন্যায় অবিচার দূর করতে হবে।
প্রধান অতিথি বলেন, পড়ালেখা শেষ করে দেশকে উন্নত রাষ্ট্রের পরিনত করার জন্য যার যার স্থানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।
প্রচলিত শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষার সংমিশ্রন অতীব জরুরী বলে মনে করেন কানিজ ফাতেমা।
অনুষ্ঠানে তিনি ২০১৯ সালে এসএসসি ও দাখিল উত্তীর্ণ শিক্ষার্থীদেরকে মেধা ও নৈতিকতার সমন্বয়ে ক্যারিয়ার গড়ে তোলার পরামর্শ দেন।
বৃহস্পতিবার দুপুর সাড়ে ১১ টায় পবিত্র কোরআন এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। স্টুডেন্টস ফোরামে র প্রধান উপদেষ্টা মরহুম মাওলানা জসিম উল্লাহ মিয়াজীর পরিবর্তে সভাপতিত্ব করেন তার বড় ভাই মাহাম্মদ উল্লাহ লেদু।
সংবর্ধনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন “স্টুডেন্টস ফোরাম” এর সভাপতি হাফেজ তাসলিম সামাদ।
মাস্টার কামাল হোসাইনের সঞ্চালনায় কৃতি সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- কক্সবাজার জেলার আইসিটির এ্যাম্বাসেডর নজরুল ইসলাম হোসাইনী, আজিজিয়া এয়ার ইন্টারন্যাশনাল মালিক আলহাজ্ব আতিকুর রাহমান আতিক, ইছাখালী ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা নূরুল আলম আকতারী, ঈদগাহ আদর্শ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাত, পোকখালী আদর্শ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল আলম।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাস্টার কামাল উদ্দিন, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রভাষক মোহাম্মদ আলী, ঢাকা মেডিকেল কলেজের সহযোগি অধ্যাপক ডা. মিসবাহ উদ্দিন, মিডল কক্সের সভাপতি কাফি আনোয়ার, ঈদগাহ ফরিদ আহমদ কলেজের প্রভাষক নাছমিন সুলতানা, স্টুডেন্টস ফোরামের প্রধান পৃষ্ঠপোষক ডাঃ এম. আব্দুল কাদের রাহমানী, সাধারণ সম্পাদক এম গিয়াস উদ্দিন, সাহাব বিন আমির, সহসভাপতি রমজান বিন ছৈয়দ, এহসান (আর্মি), হাফেজ এহসান, তারেক জিয়া, রাশেল, রুহুল আমিন, লুৎফুর রহমান মানিক, মিনহাজ।
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কৃতি ছাত্রছাত্রী, অভিভাবক এবং মাদরাসার প্রাক্তনরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •