প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার সদর থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় অভিযুক্ত ১১ জনকে আটক করেছে। গত ২০ আগষ্ট সকাল হতে ২১আগষ্ট সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার (পিপিএম) এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ খায়রুজ্জামান পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ ইয়াছিন পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল, এসআই (নিঃ) শরীফ উল্ল্যাহ, এসআই (নিঃ) সাইফুল ইসলাম, এসআই (নিঃ) রাজীব চন্দ্র পোদ্দার, এএসআই (নিঃ) আবুল কাশেম,এএসআই (নিঃ) সাজিদুল ইসলাম, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১১ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন

কক্সবাজার সদর মডেল থানর মামলা নং-৬৮, ধারা-৩৯৯/৪০২ পেনার কোড-১৮৬০

১। সাইফুল ইসলাম রাকিব(২২), পিতা- মোঃ ইসলাম,মাতা- খালেদা বেগম, সাং- পশ্চিম লারপাড়া৬নং ওয়ার্ড, থানা ও জেলা-কক্সবাজার।

২। মনজুর আলম(৩০), পিতা- ইউনুছ মিয়া, মাতা- আমেনা খাতুন, সাং- নয়াপাড়া, বাংলাবাজার, পি.এম.খালী, থানা ও জেলা-কক্সবাজার।

৩। আজিজুল হক @ আজিজ (৩০), পিতা- মৃত জাফর আলম, মাতা- মৃত হালিমা খাতুন, সাং- চাঁন্দেরপাড়া, রাবার ড্র্যাম, ৬নং ওয়ার্ড, ঝিলংজা, থানা ও জেলা-কক্সবাজার।

৪।শাখাওয়াত হোসেন রাসেল(২০), পিতা- মোঃ আলম, সাং- মন্ডল পাড়া, থানা- রামু, জেলা- কক্সবাজার,

৫। তৈয়বুর রহমান @ আকাশ (১৯), পিতা- আইয়ুব আলী, মাতা- নুরুন্নাহার, সাং- ফটিকছড়ি, চট্টগ্রাম, বর্তমানে- ফুলবাগ সড়ক, ৪নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা-কক্সবাজার।

৬। মোঃ আব্দুল্লাহ (১৯), পিতা- মোঃ মোস্তফা, মাতা- রাশেদা বেগম, সাং- পশ্চিম রাজারকুল(মোস্তফার বাড়ী), থানা- রামু, জেলা- কক্সবাজার এবং অন্যন্যা মামলার আসামীরা হলেন,…………..

৭। পেয়ার আলম, পিতা-মৃত মোহাম্মদ মিয়া, সাং-কচুবুনিয়া, টেকনাফ সদর ইউপি, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার। ্র

৮। শফিউল আলম প্রকাশ গুরু শফিউল আলম, পিতা-শহর মুল্লুক, সাং-খুরুলিয়া, চরপাড়া, ঝিলংজা ইউপি, থানাও জেলা-কক্সবাজার।

৯। মোঃ কামাল হোসেন, পিতা-মোঃ জমির হোসেন, সাং-সুবজ বাগ, টেকনাফ পাহাড়, সীগাল পাড়া, কক্স টুডের পিছনে, থানা ও জেলা-কক্সবাজার।

১০। আঃ আনছারুল্লাহ, পিতা-মৃত মোৎ আব্বাস, পিতা-আদর্শগ্রাম, নাইক্ষ্যংছড়ী, হাসপাতালের পাশে, থানা-বান্দরবান সদর, জেলা-বান্দরবান।

১১। আবুল ফয়েজ, পিতা-বদিউল আলম, সাং-হারিয়ারখিল, সাবরাং ইউপি, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার (পিপিএম) তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন বিভিন্ন মামলায় গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাহাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এলাকার আম জনতা ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিতের লক্ষ্যে মামলায় অভিযুক্ত ও চিহিৃত অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •