ইউছুফ আরমান

পবিত্র নগরী মক্কায় হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব গিয়েছিলেন কক্সবাজার উন্নয়ণ কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অব:) ফোরকান আহমদ। সৌদি আরব হজ্জ শেষে দ্যা কক্স স্টার সোসাইটির সংবর্ধনা পেলেন কউক এর চেয়ারম্যান।

অনুষ্ঠানে দ্যা কক্স স্টার সোসাইটির সদস্য ও অতিথিরা সৌদি আরব জেদ্দায় বাঙালির জনবহুল এলাকায় একটি পার্টি সেন্টারে গত ১৮ই আগষ্ট এই আয়োজন করেন। এই অনুষ্ঠানে বাংলাদেশের গর্ব কক্সবাজার উন্নয়ণ কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অব:) ফোরকান আহমদ কে প্রধান অতিথি করে প্রবাসী দ্যা কক্স স্টার সোসাইটি সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। বাংলাদেশ কনসুলেট জেদ্দার, ভাইস কনসাল ও কার্যালয় প্রধান মোস্তাফ জামিল খান বিশেষ অতিথি ছিলেন।

উক্ত অনুষ্ঠানে লেঃ কর্ণেল (অব:) ফোরকান আহমদ কে ফুলেল শুভেচ্ছা ছাড়াও সংগঠনের পক্ষ থেকে সহ-সভাপতি আমির হোছাইন আরমান ক্রেষ্ট প্রদান করেন।

দ্যা কক্স স্টার সোসাইটর অনুষ্ঠানে ইউনুছ আবু জাহারার সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন আব্দুল আজিজ মাক্কী। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি এডভোকেট মোঃ আমির হোছন, জেলা ও দায়রা জজ আদালত, কক্সবাজার।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দ্যা কক্স স্টার সোসাইটির সদস্য ডাক্তার মোঃ আমিনুল হক, ইউনুছ আবু জাহারা, হামজা আলী আরমান, সাজ্জাদ ফরাজী, সাঈদ আলী আরমান, মোঃ রফিকুল ইসলাম সোয়াইব, হারুন আরমান, ইব্রাহীম চৌধুরী, ইসমাঈল চৌধুরী,আব্দুল আজিজ আরমান, ইসহাক আব্দুল্লাহ চৌধুরী, প্রমুখ।

অনুষ্ঠানে কক্সবাজার উন্নয়ণ কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অব:) ফোরকান আহমদ, ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ, এডভোকেট আমির হোছন তাঁদের বক্তব্যে আয়োজকদের প্রতি বিশেষ কৃতজ্ঞা প্রকাশ করেন

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন দ্যা কক্স স্টার সোসাইটির সহ-সভাপতি আমির হোছাইন আরমানসহ প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতি এডভোকেট আমির হোছন সবাইকে ধন্যবাদ জানান।
এছাড়া উপস্থিত ছিলেন জেদ্দার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের অসংখ্য প্রবাসী উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •