বার্তা পরিবেশক:

আগামি ২৩ আগষ্ট সনাতন ধর্মালম্বীদের মহাবতার পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মতিথি উৎসব জন্মাষ্টমী। সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে জন্মাষ্টমী উদযাপনের লক্ষ্যে কক্সবাজারে জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের প্রস্তুতি সভা ২০ আগষ্ট বিকাল ৪ টায় শহরের ব্রাহ্মমন্দিরে অনুষ্ঠিত হয়েছে। প্রত্যেক উপজেলা, পৌরসভা, ইউনিয়নে জন্মাষ্টমী উদযাপন করার জন্য প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ২০ আগস্ট জন্মাষ্টমীর মহাশোভাযাত্রার পাশাপাশি দুইদিনব্যাপী উৎসব করা হবে। জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের উদ্যোগে জেলা শহরে বর্ণাঢ্য মহাশোভাযাত্রাসহ ধর্মীয় ব্যাপক কর্মসূচি উদযাপিত হবে।

জেলাব্যাপী উৎসবমূখর পরিবেশে জন্মাষ্টমী উদযাপনের জন্য জেলা প্রশাসক মো: কামাল হোসেন বিশেষ বরাদ্ধ দেয়ায় সভায় ধন্যবাদ জ্ঞাপন করা হয়। পাশাপাশি জন্মাষ্টমী উৎসব সফল করতে প্রশাসন, পুলিশ বিভাগ, জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতা কামনা করা হয় ।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট রনজিত দাশের বিরুদ্ধে মুক্তির সভাপতি এডভোকেট শিবুলাল দেবদাশের দেয়া মিথ্যা বিবৃতি প্রত্যাহার করার পাশাপাশি সভায় নিন্দা জ্ঞাপন করা হয়।

জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি স্বপন পাল (নাজির) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিশ^জিত পাল বিশুর পরিচালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট রনজিত দাশ। তিনি জন্মাষ্টমী উৎসব সফল করার আশা ব্যক্ত করে বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির অন্যন্য দৃষ্টান্ত স্থাপনকারি জেলা হচ্ছে কক্সবাজার। প্রতিটি উৎসবে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবার অংশগ্রহনে কক্সবাজার মুখরিত থাকে। শান্তি সম্প্রীতির মাধ্যমে আগামিতেও সকল উৎসব উদযাপন অব্যাহত থাকবে বলে তিনি আশা ব্যক্ত করেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি রতন দাশ, উদয়শংকর পাল মিঠু, অধ্যাপক অজিত দাশ, উজ্জ্বল কর, যুগ্ন সম্পাদক সাংবাদিক দীপক শর্মা দীপু, স্বরুপম পাল পাঞ্জু, মহিলা সম্পাদিকা দীপ্তি শর্মা, পৌর পূজা কমিটির সভাপতি বেন্টু দাশ, সাধারণ সম্পাদক মিটুন কান্তিসহ বিভিন্ন উপজেলা পূজা কমিটি সভাপতি , সাধারণ সম্পাদক, উপজেলা জন্মাষ্টমী উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •