আলাউদ্দিন, লোহাগাড়া :

লোহাগাড়া উপজেলা শোক দিবস উদযাপন পরিষদের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

২০ আগষ্ট ( মঙ্গলবার) বিকালে লোহাগাড়া উপজেলা মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম- ১৫ সাংসদ ড. আবু রেজা নদভী এমপি।

প্রবীণ আওয়ামীলীগ নেতা এডভোকেট হুমায়ুন কবির রাসেলের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুর সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়ার মাহফিলে বক্তব্য রাখেন ,লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, উপ দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া,লোহাগাড়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শ্রী নিবাস দাশ সাগর, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকতার আহমদ সিকদার, উপজেলা আওয়ামীলীগ নেতা এইচ এম গণি সম্রাট, আব্দুল জব্বার, লোহাগাড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির উদ্দিন প্রমুখ।

আলোচনায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টে শাহাদত বরণকারী সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, বঙ্গবন্ধুর আদর্শ লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বঙ্গবন্ধু আমৃত্যু একটি অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, উন্নত, সমৃদ্ধ সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন। আমাদের দায়িত্ব হবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর অসম্পূর্ণ কাজকে সম্পূর্ণ করে একটি সুখী সমৃদ্ধ দেশে পরিণত করে জাতির পিতার সেই স্বপ্ন পূরণ করা। আলোচনা শেষে দোয়া, মোনাজাত এবং কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।