আব্দুর রশিদ, নাইক্ষ্যংছড়ি :
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের জাতি সংঘ বিশ্ব খাদ্য কর্মসূচী অর্থায়নের খাদ্য নিরাপত্তা জোরদাকরণ ও পুষ্টিউন্নয়ন প্রকল্পে আওতায় বাইশারী ইউনিয়নে মোট ৫০৬ টি পরিবারের মধ্যে ২১৫টি উপকার ভোগিদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার ১৯ আগষ্ট সোমবার সকালে দরিদ্র গোষ্ঠিকে সহায়তা লক্ষ্যে ওয়ার্ল্ড ফুড প্রোগ্রামএর অর্থায়নে (এনজিও) সংস্থা এন.জেড. একতা মহিলা সমিতি বাস্তবায়নে টাকা বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়। পি.এস.ও. পারভীন আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী, অনুষ্ঠানে প্রধান অতিথি ২১৫টি উপকার ভোগিদের হাতে এপ্রিল মাস থেকে জুন পর্যন্ত তিন মাসের ৩১৫০ করে  নগদ অর্থ তুলে দেন।
প্রধান অতিথি মোঃ আলম কোম্পানী বলেন, গ্রামীণ উন্নয়নে সরকারের অনেক কাজ হয়েছে। সরকারের পাশাপাশি সামাজিক নিরাপত্তায় এন.জেড, একতা মহিলা সমিতি এক সঙ্গে কাজ করে যাচ্ছে। এতে এলাকায় দ্রুত উন্নয়ন হচ্ছে। উপকার ভোগিদের পাশাপাশি স্কুল ফিডিং প্রোগ্রামের মাধ্যমে ছাত্র,ছাত্রীদের মাঝে ভিটামিন সমৃদ্ধ বিস্কিট বিতরণ করে যাচ্ছে। তাই আমি এন,জিও সংস্থা এন.জেড, একতা মহিলা সমিতির পরিচালক কে আন্তরিক ধন্যবাদ জানান।
স্কুল ফিডিং প্রোগ্রামের এফ.এম. মোঃ আব্দুর রশিদ, ও ফিল্ড অফিসার সানজিদার আক্তার (রুনার) যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ব খাদ্য কর্মসূচীর প্রতিনিধি কেমি প্রু মার্মা, প্রকল্প ব্যবস্থাপক মোঃ হেলাল উদ্দিন, একাউন্ট  অফিসার কাওছার আহমদ, মংরিং চাক, সুমন মার্মা, পিডিও নুর কবির রাশেদ, রুবিনা আক্তার রোকশানা,এমাচিংচাক, জান্নাতুল বকেয়া প্রমুখ।