প্রেস বিজ্ঞপ্তি:

১৭ আগস্ট সীগাল হোটেলে অনুষ্ঠিত পর্যটনশিল্প বিকাশে প্রকৃত পর্যটন ব্যবসায়ীদের সম্মিলিত ব্যবসায়িক ফোরাম “বে অফ বেঙ্গল ক্রুজ লাইন এসোসিয়েট” কক্সবাজার এর পরিচালনা পর্ষদ সভায় বিশিষ্ট ব্যবসায়ী, পর্যটনশিল্প উদ্যোগক্তা ও রাজনীতিবিদ জনাব শাহীনুল হক মাশার্ল কে সর্বসম্মতিক্রমে চেয়ারম্যান নিবার্চিত করা হয় এবং পর্যটক জাহাজ অপারেটর বিশিষ্ট ব্যবসায়ী জনাব তোফায়েল আহম্মেদ কে ব্যবস্থাপনা পরিচালক নিবার্চিত করা হয়। এছাড়া ট্রাভেল কেয়ার ট্যুরস্ এন্ড ট্রাভেল এর স্বত্তাধিকারি এম এ হাসিব বাদলকে কো-চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী রাশেদ হোসাইন নান্নুকে ডেপুটি ডিরেক্টর, এনজেল ট্যুরিজম এন্ড ট্রাভেলস্ এর স্বত্তাধিকারি আসাফ উদ্ দৌলা (আশেক) কে ডিরেক্টর অপারেশন, হোটেল সাগরগাঁও এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাহেদুল ইসলাম সাহেদকে ডিরেক্টর ফিন্যান্স এবং বিশিষ্ট ব্যবসায়ী এবং আজকের কক্সবাজার পত্রিকার সহকারি সম্পাদক মোঃ হাসান মেহেদী রহমানকে ডিরেক্টর মিড়িয়া এন্ড আইসিটি মনোনিত করা হয়।
9বে অফ বেঙ্গল ক্রুজ লাইন এসোসিয়েট এর অন্যান্য ডিরেক্টরবৃন্দ- সমবায় ব্যাংক এর পরিচালক স্বপন দাশ, হোয়াইট বীচ ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর স্বত্তাধিকারি আবদুর রহিম, ক্যাবল ব্যবসায়ী আব্বাস উদ্দিন, বিশিষ্ট টিকাদার আনোয়ার কামাল, পর্যটন উদ্যোগক্তা ও মিলিনিয়াম এন্টাপ্রাইজ এর স্বত্তাধিকারি মোঃ তৌহিদুল ইসলাম তোহা, পিদিম ট্রাভেল প্যালেস এর স্বত্তাধিকারি মোঃ আরিফ, ফারসেম ট্যুরিজম এর স্বত্তাধিকারি আল্ আমিন বিশ্বাস তুষার, সিল্কওয়ে প্যাকেজ ট্যুরিজম এর স্বত্তাধিকারি নাসিরুল ইসলাম সিকদার, ট্যুর প্লাস এর পরিচালক ইদ্রিস আলী, ব্লু বীচ ট্যুরিজম এর স্বত্তাধিকারি একেএম মুনিবুর রহমান টিটু, হোটেল ডিওশানিয়ার পরিচালক মোঃ আবদু সাত্তার, সানড্রপ ট্যুরস্ এর স্বত্তাধিকারি নুরুল আলম রনি, ফেমাস গ্রুপের পরিচালক মোহাম্মদ ইউনুস, গ্রীন সাফারি ট্যুরস্ এর স্বত্তাধিকারি ইফতিকার চৌধুরী, কুটুমবাড়ি রেস্তোরার স্বত্তাধিকারি নুরুল কবির পাশা, এবং গুডমর্নিং ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এরস্বত্তাধিকারি ইকবাল হোসেন খোকা ।

সভায় বক্তারা সুশৃঙ্খল পর্যটন ব্যবসা সম্প্রসারণে যৌথ বিনিয়োগের মাধ্যমে অবদান রাখার অঙ্গিকার ব্যক্ত করেন। “বে অফ বেঙ্গল ক্রুজ লাইন এসোসিয়েট” পরিচালিত পর্যটকবাহি জাহাজসমূহ দ্বারা টেকনাফ – সেন্টমার্টিন নৌপথে মানসম্মত পর্যটক পরিবহন সেবা প্রদানের লক্ষ্যে এসোসিয়েট কতর্ৃক বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া মেরিন ড্রাইভ রোড় দিয়ে টুরিস্ট বাস সার্ভিস চালু, টেকনাফ – সেন্টমার্টিন নৌপথে আগামী মৌসুমে তিন থেকে চারটি পর্যটকবাহি জাহাজের মাধ্যমে পর্যটক পারাপার এবং বিভিন্ন পর্যটন স্পটের ইজারা গ্রহনের পরিকল্পনা গ্রহন করা হয়। সভা শেষে উপস্থিত পরিচালকবৃন্দ নৈশভোজে অংশগ্রহন করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •