মাদক ও অপরাধের সাথে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না -ওসি আবুল খায়ের

 

প্রেস বিজ্ঞপ্তি
মাদক ও অপরাধমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে বৃহত্তর লম্বরীপাড়া ওলামা ও ইমাম পরিষদ এবং আলোর দিশারী যুব পরিষদ লম্বরীপাড়া’র যৌথ উদ্যোগে আইন-শৃঙ্খলা উন্নয়ন বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১৬ আগষ্ট ( জুমাবার), সন্ধ্যা ৭ টা থেকে লম্বরীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন, রামু থানার অফিসার ইনচার্জ ( ওসি) আবুল খায়ের। তিনি বলেন, দেশ ও জাতিকে মাদকের বিষাক্ত ছোবল থেকে বাঁচাতে মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতি অবলম্বনে প্রশাসনের জোরদার তৎপরতা অব্যাহত রয়েছে। মাদক বিক্রেতা ও সেবনকারী দেশ ও জাতির শক্র। মাদক ও সমাজবিধ্বংসী অপরাধের সাথে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না। মদ, ইয়াবা, গাজা, জুয়া ও সর্বপ্রকার অপরাধ নির্মূলে সাড়াশি অভিযান অব্যাহত থাকবে।
তিনি মাদক ও অপরাধমুক্ত সমাজ গড়ার দৃপ্ত শপথে আলোর দিশারী যুব পরিষদের পদক্ষেপকে যুগান্তাকারী বলে অবিহিত করে বলেন, লম্বরীপাড়াবাসী, ওলামা ও যুবসমাজ যেভাবে ঐক্যবদ্ধ হয়েছেন তারা মন থেকে চাইলেই এ এলাকাকে মাদক ও অপরাধমুক্ত করা কোন ব্যাপার নয়। তিনি প্রশংসনীয় এ উদ্যোগের সাথে প্রশাসনের পূর্ণ সমর্থন ও প্রয়োজনীয় আইনগত সহযোগিতা থাকবে বলে আশ্বাস দেন।
বৃহত্তর লম্বরীপাড়া ওলামা ও ইমাম পরিষদের সিনিয়র সহ-সভাপতি মাওলানা নুরুল হকের সভাপতিত্বে, এলাকাবাসীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত এ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, বান্দরবান সরকারী কলেজের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম। প্রধান আলোচক ছিলেন, ফতেখাঁরকুল ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম। বিশেষ আলোচক ছিলেন, লম্বরীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. মিজানুর রহমান।সমাবেশে ঘোষণাপত্র উপস্থাপন করেন, বৃহত্তর লম্বরীপাড়া ওলামা ও ইমাম পরিষদের সাধারণ সম্পাদক, আলোর দিশারী যুব পরিষদের সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর।
আলোর দিশারী যুব পরিষদের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রানা’র সঞ্চালনায় এ অনুষ্ঠানে পবিত্র কুরআন তিলাওয়াত করেন, ওলামা ও ইমাম পরিষদের নির্বাহী সদস্য, লম্বরীপাড়া দারুল কুরআন নূরানী একাডেমীর শিক্ষা পরিচালক মাওলানা মুহাম্মদ দিদারুল আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মুহাম্মদ নবী হোসাইন ( একে খাঁন)। সমাবেশে এলাকাবাসীর পক্ষে আলোচনা করেন, আলহাজ্ব মাষ্টার হাকিম মিয়া, আলহাজ্ব নুরুল হক নুরু, যুব পরিষদের উপদেষ্টা মণ্ডলীর পক্ষে নুরুল আবছার ( বাহাদুর), ওলামা ও ইমাম পরিষদের পক্ষে অর্থ সম্পাদক হাফেজ জয়নুল আবেদীন, নির্বাহী সদস্য মাওলানা আব্দুচ্ছালাম নকশবন্দী, মাওলানা রিদওয়ানুল হক নুরী, সংগঠনের সদস্যদের মধ্যে সহ-সভাপতি রাশেদুল হক আনছারী, খোরশেদ আলম, সলিম উল্লাহ, মাসুদ পারভেজ রামিন, সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ ইস্কান্দার হিরু, সাংগঠনিক সম্পাদক সেলিম উল্লাহ, অর্থ সম্পাদক হোসাইন মোহাম্মদ ( জনি), দফতর সম্পাদক শফিউল আলম, সমাজ কল্যাণ সম্পাদক মুহাম্মদ ফারুক, প্রচার সম্পাদক নুরুল হুদা, তথ্য -প্রযুক্তি সম্পাদক তাওহিদুর রহমান ( বাবু), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ রাশেল, নির্বাহী সদস্য রুবেল পারভেজ, আবুল কাউছার খোকন, ইমরানুল হক, নজরুল ইসলাম ( কাজল), মোমেন রশিদ, মোবারক হোসেন জিসান, হাফেজ দেলোয়ার হোসাইন, সদস্য মুহাম্মদ মোস্তফা, মুহাম্মদ রহিম উল্লাহ প্রমুখ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে অধ্যাপক জাহাঙ্গীর আলম বলেন, আলোকিত সমাজ গড়তে আলোকিত প্রজন্মের বিকল্প নেই। তাই নবপ্রজন্মকে আলোকিত জনগোষ্ঠীতে রূপান্তর করতে শিক্ষামূলক কর্মসূচিকে প্রাধান্য দিতে হবে।
প্রধান আলোচকের বক্তব্যে ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম বলেন, আদর্শ যুবসমাজ আলোকিত সমাজের প্রাণশক্তি। এই দৃষ্টিকোণ থেকে আলোর দিশারী যুব পরিষদ নামে লম্বরীপাড়ার যুব সমাজের ঐক্যবদ্ধ প্রয়াস প্রশংসনীয়। মাদক ও অপরাধ নির্মূলে ওলামা ও যুবসমাজের সম্মিলিত উদ্যোগ ও এলাকাবাসীর গঠনমূলক সব পদক্ষেপে আমার দায়িত্ববোধ ও সাধ্যের অনুকুলে সহযোগিতা করে যাব ইনশাআল্লাহ। তিনি মাদক, ইয়াবাসহ সমাজবিধ্বংসী অপরাধের সাথে জড়িতদের বিরুদ্ধে আপোষহীন ভূমিকা পালনের ঘোষণা দিয়ে বলন, এসব অপরাধীদের হাতেনাতে ধরে দিতে পারলে নগদ দশ হাজার টাকা পুরষ্কার দেব।

সর্বশেষ সংবাদ

ঢাকাকে ক্যাসিনোর শহর বানিয়েছে বিএনপি: ওবায়দুল কাদের

সরকারি মাতামুহুরী কলেজের অনার্স কোর্স চালুর দাবি

বিক্রি করতে গিয়ে ৯,৯৩০ ইয়াবাসহ ধরা পড়লো রোহিঙ্গা নাগরিক

চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ এস আই লোহাগাড়া থানার বিকাশ রুদ্র

মেদ কমাতে বেল্ট ব্যবহারের ফল ভয়ানক

সিএনজিচালক বাবার অনুপ্রেরণায় আজকের বিপ্লব

ফ্রিডম পার্টির ক্যাডার থেকে যুবলীগ নেতা খালেদ

মাছ ধরার ট্রলারে পাওয়া গেল ২ লাখ ইয়াবা, মিয়ানমারের ৮ নাগরিক আটক

ইউরোপের পাটের বাজার নিয়ন্ত্রণে বাংলাদেশি উদ্যোক্তাদের চেষ্টা

পানির ট্যাঙ্কে বিষ ঢেলে হত্যাচেষ্টা, একই পরিবারের ৫ জন হাসপাতালে

সাবেক আইজিপি নুর মোহাম্মদ ২ দিনের সফরে কক্সবাজারে

ক্যাম্পে কাঁটাতারের বেড়া তৈরীতে শুক্রবার আসছে উচ্চ পর্যায়ের টিম

লোহাগাড়ায় পূজা উদযাপন পরিষদ : সভাপতি শিবু রঞ্জন, সম্পাদক খোকন

শ্রমিকলীগের সভাপতি- সম্পাদকের সাথে জহির ও আনসারীর সাক্ষাৎ

উখিয়ায় এনজিও কর্মীর লাশ উদ্ধার

চট্টগ্রামে পাচারকারী চক্রের ২ সদস্য গ্রেপ্তার

টেকনাফ মেরিন ড্রাইভ রোডে সড়ক দুর্ঘটনায় মহিলা নিহত, আহত ২

পাঁচ মিনিটের জন্য স্কুল মাঠে হেলিকপ্টার, উৎসুক জনতার ভিড়

রোহিঙ্গাদের পাসপোর্ট তৈরীতে সহায়তাকারীদের আইনের আওতায় আনা হবে : ডিআইজি

আ’লীগের প্রতিনিধি সভা সফল করার আহবান জেলা ছাত্রলীগের