এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া :

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা এবং দোয়া মাহফিল শুক্রবার (১৬ আগষ্ট) বিকাল ৫টায় চকরিয়া পৌর সদরের ওশান সিটি মার্কেটস্থ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি এম জাহেদ চৌধূরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজবাউল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মো. মতিউল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী ও চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউসার উদ্দিন কচির।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চকরিয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি রফিক আহামদ ও জহিরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মনজুর আলম, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ উল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বাপ্পি শাহরিয়ার, নির্বাহী সদস্য এ কে এম ইকবাল ফারুক, মো. জিয়াউদ্দিন ফারুক, সহযোগী সদস্য সাইফুল ইসলাম সাইফ, ওয়াহিদুল হাসান রাহি, রাজু দাশ ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপজেলা সভাপতি আরাফাত হোসাইন প্রমুখ।