আলমগীর মানিক,রাঙামাটি :

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস সংস্কারের ২ নেতাকে রাতের অন্ধকারে অতর্কিত ব্রাশ ফায়ার করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার (১১ আগষ্ট) দিবাগত রাত সোয়া ১২টার দিকে উপজেলা শহরের বাবু পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেএসএস সংস্কার সমর্থিত যুব সমিতি’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শতসিদ্ধী চাকমা (৩৮) এবং একই কমিটির বাঘাইছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক এনো চাকমা (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার দিনগত রাতে জ্এেসএস সংস্কার সমর্থিত যুব সমিতির নেতা শতসিদ্ধী চাকমা এবং এনো চাকমা বাবু পাড়া এলাকার রিপন চাকমার বাড়িতে অবস্থান করছিলেন। এমন সময় দিনগত ১২টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে মৃত্যু নিশ্চত করে পালিয়ে যায়।

জেএসএস এমএন লারমা দলের নেতা জসি চাকমা এই ঘটনার জন্য জেএসএস সন্তু লারমা দলকে দায়ী করেছেন। বর্তমানে ঘটনাস্থল ঘিরে রেখেছে আইন শৃঙ্খলা বাহিনী। এলাকায় থমথমে পরিস্থতি বিরাজ করছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ মঞ্জুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে বলে জানান তিনি।