বার্তা পরিবেশক:
চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়ন আওয়ামীলীগের নব-নির্বাচিত কমিটির পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কক্সবাজার ১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।
শুক্রবার (৯ আগস্ট) বিকেল তিনটার দিকে চিরিংগার পালাকাটা কুসুমকলি শিক্ষা নিকেতন মাঠে এ পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার ১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বলেন, আওয়ামীলীগ সরকার টানা তিনবার ক্ষমতায় এসে উন্নয়নের জোয়ারে বাসছে দেশ। আর সেজন্য বাংলাদেশ এখন বিশ্বের অন্যান্য কাছে উন্নয়নের রুল মডেল হিসেবে স্বীকৃতি লাভ করেছে। শুধু ইউনিয়ন নয় গ্রামাঞ্চলেও উন্নয়নের জোয়ার শুরু হবে। সে লক্ষ্য আওয়ামীলেিগের নেতাকর্মীদের এক যোগে কাজ করতে হবে।
চিরিংগা ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি আলহাজ্ব জামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শফিউল আলম বাহার, আওয়ামীলীগ নেতা কে এম ছালাহ উদ্দিন, নুরুল আলম এমএ, উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আহমদ কবির, সদস্য মাষ্টার সামশুল আলম, দপ্তর সম্পাদক মাষ্টার আব্দুল জলিল, সদস্য আমিনুল করিম ও ডা: আনন্দ মোহন দে প্রমুখ।