মো. নুরুল করিম আরমান, লামা:
বান্দরবানের লামা উপজেলায় ত্রাণের চাউল নিতে গিয়ে বেপরোয়া টমটমের ধাক্কায় মা ছেলে গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে পৌরসভা এলাকার মধুঝিরিস্থ পৌরসভার কার্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।গুরুতর আহতরা হলেন, মা নুরনাহার বেগম (৩০) ও ছেলে মো. শহিদ সোহেল (৫)। নুরনাহার বেগম পৌরসভার পশ্চিম রাজবাড়ী এলাকার মৃত মো. রিপনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে পৌরসভার উদ্যোগে গরিব দুস্থদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে পৌরসভা কার্যালয়ে ত্রাণের চাল বিতরণ শুরু হলে নুর নাহার ছেলেকে নিয়ে চাল আনতে যান। সেখানে বেপরোয়া গতির একটি টমটম গাড়ি মা ছেলেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মা ছেলে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এদিকে, গাড়ি টমটম চালকদের খামখেয়ালীপনায় দুর্ঘটনা হবে আর কষ্ট পাবে সাধারণ মানুষ। দোষী টমটম চালককে দ্রুত আইনের আওতায় আনা হোক এবং আহতদের সুচিকিৎসার ব্যবস্থা হউকক এমনটাই দাবী করেছেন সচেতন মহল।

টমটম গাড়ির ধাক্কায় মা ছেলে আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।