নিজস্ব প্রতিবেদক :
মহেশখালী পৌরসভার জয়নাল আবেদনীয় একটি সন্ত্রাসী হামলার মামলা আসামী হয়েও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি সম্প্রতি সংঘটিত একটি মারামারি মামলার  প্রধান আসামী হওয়া সত্বেও বীরদর্পে ঘুরে বেড়ানোতে সাধারণ মানুষের মাঝে ক্ষোভ বিরাজ করছে।  প্রশ্ন দেখা দিয়েছে। একজন আসামী কিভাবে প্রকাশ্যে এভাবে ঘুরে বেড়ায় ?

অভিযোগ পাওয়া গেছে, থানার একজন শ্রমিক লীগ পরিচয়ের দালালের আশ্বাসের ভরসায় ও টাকার জোরে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে জয়ানাল আবেদীন।

মামলার বাদী নাছির মাঝি জানান, গত ১৮ জুলাই তার ও তার স্ত্রীর উপর জয়নালের নেতৃত্বে হামলার পর মামলার হওয়ার পর তিনি এখনো আতংকে। বারবার হুমকি দেওয়া হচ্ছে মামলা তুলে নেওয়ার। না হলে আরো বড় ধরণের আঘাত করবে তার বাহিনী দিয়ে। ঘর ছাড়া করবে স্ত্রীকে এই নারী লোভী জয়নাল। প্রতিনিয়ত এই হুমকির মাঝে তার স্ত্রীর প্রয়োজনের জন্য বের হতেও ভয় পায়। তিনি প্রশাসনের প্রতি অনুরোধ করেন যাতে এই জয়নালকে গ্রেফতার করা হয়।

এবিষয়ে মামলার মহেশখালী থানার কর্মকর্তা তদন্ত অফিসার মনজুরুল আলম বলেন, আসামী প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এমন তথ্য তার কাছে জানা নেই। তবে জয়নালসহ সকল আসামীকে গ্রেফতার করতে সোর্স কাজ করছে।

উল্লেখ্য, বলরাম পাড়ার আতংক জয়নালের নেতৃত্বে গত ১৮ তারিখ একই এলাকার বাসিন্দা নাছির মাঝিকে প্রকাশ্যে মারধর করে গুরুতর আহত করে। নাছির বর্তমানে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে আছে বলে জানান।