আবুল কালাম, চট্টগ্রাম :

চট্টগ্রামের নগরীর আকবরশাহ থানাধীন ফিরোজশাহ হাজী ঘোনা এলাকায় ৪ ছিনতাইকারীকের গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা টাকা ও মোবাইল ও ছোরা উদ্ধার করা হয়।
স্থানীয়দের তথ্যমতে, আটকরা এলাকায় চুরি ছিনতাইয়ে যুক্ত বখেযাওয়া উঠতি যুবক। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাব্বির হোসেন সৈকত তার কর্মস্থলে যাওয়ার পথে তার গতি রোধ করে ধারালো অস্ত্র ঠেকিয়ে দামী মোবাইল সেট এবং নগর টাকা ছিনিয়ে নেয়। এসময় ভুক্তভোগীর শোর-চিৎকারে স্থানীয় জনতা এবং পুলিশ এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে দুই ছিনতাইকারীকে আটক করা হয়্।

আটকরা হলেন, ফেনির মফিজুর রহমানের ছেলে মোঃ আবিদুল হক আবির(২০), মোঃ ইব্রাহিমের ছেলে মোঃ ফয়সাল(২২), মনির আহাম্মদ ভুইয়ার ছেলে মহিউদ্দিন আহম্মদ ভুইয়া প্রঃ মাউন(২২) এবং জাকির হোসেন পাটোয়ারীর ছেলে ইমরান হোসেন রাকিব(১৮)। তারা সকলেই আকবরশাহ এলাকায় বিভিন্ন ভাড়া বাসায় বসবাস করেন।

বিষয়টি নিশ্চিত করে আকবরশাহ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, ভুক্তভোগীর এজাহারের ভিত্তিতে আটক দুই ছিনতাকারীকে জিজ্ঞাসাবাদে তাদের অপর দুই সহযোগিকে মোবাইলসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।