জাহাঙ্গীর আলম কাজল:

“পরিকল্পিত ফল চাষ, যোগাবে পুষ্টি সম্মতখাবার”এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় ফলদ বৃক্ষ মেলার উদ্বোধনের মধ্যে দিয়ে ৩ দিন ব্যাপী মেলা শুরু হয়েছে।
বৃহস্পতিবার( ১আগষ্ট) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের মুক্তমঞ্চ চত্ত্বরে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত এ মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি ও উপজেলা অাওয়ামীলীগ সহসভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেলা চত্তরে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচির সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভা অনুষ্ঠানে সহকারি কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (ভা:)অাব্দুল কুদ্দুস,সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা মার্মা, মহিলা ভাইস চেয়ারম্যন শামীমা অাক্ততার, সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মাঝে উপস্থিত ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার, উপজেলা কৃষি অফিসার( ভারপ্রাপ্ত) মোঃ এনামুল হক, কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুল,
বিএটিবি’র বনায়ন প্রতিনিধি রফিকুল ইসলাম,
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর অালম কাজল, দপ্তর ও প্রচার সম্পাদক জয়নাল অাবদ্দিন টুক্কু, উপ-সহকারী কর্মকর্তা শিমুল, অলক দাশ,
উপ-সহকারী কৃষি কর্মকর্তা, সাইফুল ইসলাম, রফিকুল আলম, নুজরুল ইসলাম, আব্দু রহমান, শহিদুল আলম, শিমুল কান্তি বড়ুয়া, ও শিমুল রন্জন শীল বক্তব্য রাখেন।