cbn  

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান)
পাওনা টাকা চাওয়ায় বখাটের মারধরে লামায় হুমায়ন কবীর (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক হুমায়ন কবীর লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ড ইয়াংছা হিমছড়ি পাড়ার মৃত মো. মোস্তফা কামালের ছেলে। মঙ্গলবার (৩০ জুলাই) ভোর ৬টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন নিহতের স্ত্রী করিমা বেগম।
নিহতের ছোট ভাই মো. রহমত উল্লাহ জানান, কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করত আমার ভাই হুমায়ন কবীর। পাশর্^বর্তী ইয়াংছা মেম্বার পাড়া এলাকার মো. রেনু মিয়া প্রকাশ ফজলু এর ছেলে সালাউদ্দিন আমার ভাই থেকে ৩শত টাকা ধার নেয়। অনেকদিন সেই টাকা না দিয়ে ঘুরাতে থাকে। গত রোববার দিবাগত রাত ৯টার দিকে ইয়াংছা বাজারে টাকা চাইলে সালাউদ্দিন দিতে অপারগতা দেখায় এবং কথাবার্তার এক পর্যায়ে আরো ২জন সহ হুমায়নকে প্রচন্ড মারধর করে। ঘটনাস্থলে বড়ভাই হুমায়ন কবীর রক্তবমি করলে তার অবস্থা আশংকাজনক দেখে আমরা পরিবারের লোকজন চকরিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার উন্নতি না হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবশেষে মঙ্গলবার ভোর ৬টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। আমরা ৩ ভাই ৫ বোন। ভাইবোনদের মধ্য হুমায়ন ৫ম।
মঙ্গলবার দুপুর ২টায় কথা হয় নিহতের স্ত্রী করিমা বেগম এর সাথে। তিনি বলেন, স্বামীর লাশ নিয়ে আমরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের লাশঘরে অবস্থান করছি। ময়নাতদন্ত শেষে লাশ নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিব। আমার ২ ছেলে ও ১ মেয়ের ভবিষ্যৎ কি হবে?
স্থানীয় ইউপি মেম্বার মো. শহীদুজ্জামান বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। এই ঘটনায় এলাকায় সকলের মাঝে ক্ষোভ বিরাজ করছে। ঘটনাস্থলে লামা থানার পুলিশ এসেছে। এই বিষয়ে জানতে অভিযুক্ত সালাউদ্দিনের নাম্বারে একাধিকবার ফোন করলেও তার মোবাইলটি বন্ধ পাওয়া যায়।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, আমি এখন ঘটনাস্থলে আছি। বিষয়টি তদন্ত করছি। অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •