cbn  

প্রেস বিজ্ঞপ্তি:
রামুর ঐতিহ্যবাহী সংগঠন রামু কেন্দ্রীয় বৌদ্ধ যুব পরিষদের র্পূণাঙ্গ কমিটি গঠন করা হয়ছে।

নবগঠিত এ কমিটিতে বিশিষ্ট ব্যবসায়ী কেতন বড়ুয়াকে সভাপতি বিপুল বড়ুয়া আব্বুকে সাধারণ সম্পাদক ও পবন বড়ুয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠনের সিদ্বান্ত গ্রহন করা হয়।

গতকাল শুক্রবার (২৬ জুলাই) দুপুরে রামু মৈত্রী বিহার প্রাঙ্গনে সংগঠনের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক চম্পক বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্ব সম্মতিক্রমে মেয়াদ উত্তীর্ণ আহবায়ক কমিটি ভেঙ্গে দিয়ে আপাতত ৭ সদস্যর পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এবং এ কমিটি আগামী ৯ আগস্টের মধ্যে বিভিন্ন পদে আরও ২৪ জন সদস্যকে অন্তর্ভুক্ত করে কমিটির আকার ৩১ সদস্য বিশিষ্ট করার সিদ্বান্ত গ্রহন করা হয়। এ কমিটির মেয়াদ হবে ২৬ জুলাই ২০১৯ সাল থেকে আগামী দুই বছর নব গঠিত এ কমিটি দায়িত্ব পালন করবে।

নতুন কমিটির অন্য চার সদস্য হলেন, অর্থ সম্পাদক তুষিত বড়ুয়া, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক জেসন বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু বড়ুয়া ও দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

সভায় সংগঠনের নবগঠিত কার্যকরী কমিটির কার্যক্রমকে আরো গতিশীল করতে দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন,
বিশিষ্ট ব্যবসায়ী কেতন বড়ুয়া, বিপুল বড়ুয়া, ব্যবসায়ী মং মং রাখাইন শিক্ষক হিল্লোল বড়ুয়া, এম.ইউ.পি রিটন বড়ুয়া, উন্নয়ন ও সাংস্কৃতিককর্মী দীপক বড়ুয়া, ব্যবসায়ী টিংটিহ্লা রাখাইন,ব্যবসায়ি সুলন বড়ুয়া, উন্নয়নকর্মী রুবেল বড়ুয়া ও পবন বড়ুয়া, সুদর্শন বড়ুয়া প্রমুখ।

সভায় বিভিন্ন গ্রাম প্রতিনিধিদের মধ্যে তাপস বড়ুয়া রাজু বড়ুয়া,রিমন বড়ুয়া, সুমঙ্গল বড়ুয়া স্বপন বড়ুয়া, কাকন বড়ুয়া,উ-ক্যহ্লা রাখাইন, নিকাশ বড়ুয়া,তাতু বড়ুয়া,মিটন বড়ুয়া, অংছে রাখাইন, রিকন বড়ুয়া, সোহেল বড়ুয়া,শংকর বড়ুয়া, নিলাশ বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, ২০১২ সালের অক্টোবরে এ সংগঠনটি প্রতিষ্ঠা লাভের পর প্রায় সাত বছর পেরিয়ে গেলেও নানা কারণে সংগঠনের পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়নি। বিষয়টি খুবই দুঃখজনক।

তাই সংগঠনের আহবায়ক কমিটির সদস্য ও বিভিন্ন গ্রাম কমিটির সভাপতি সম্পাদকের মতামতের ভিত্তিতে
পুরনো আহবায়ক কমিটি বাতিল করে ৩১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্বান্ত গৃহিত হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •