cbn  

তারেকুর রহমান:
টেকনাফের উপকূলীয় বাহারছড়া ইউনিয়নের আধুনিক শিশু শিক্ষা প্রতিষ্ঠান শামলাপুর আল-আরাফাহ্ মডেল একাডেমি (কেজি) পরিচালনা কমিটি গঠিত হয়েছে।
কমিটিতে আনিসুল ইসলাম খোকন সভাপতি ও আব্দুল গফুরকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়েছে।
বৃহস্পতিবার (২৫ জুলাই) শামলাপুর আল-আরাফাহ্ মডেল একাডেমির মিলনায়তনে অভিভাবক সমাবেশের মধ্য দিয়ে সম্পন্ন হলো এ নতুন পরিচালনা কমিটি।
স্কুলের প্রধান শিক্ষক নুরুল ইসলামের সভাপতিত্ব ও শিক্ষক সৈয়দ নুরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মো. সাইফুল্লাহ কোং, খাইরুল বশর, খোরশেদ আলম মেম্বার, তহুরা জয়নব বেবী, মৌলভী ফরিদ প্রমুখ।
নতুন কমিটির অন্যান্যরা হলেন, কলিম উল্লাহ (সহ-সভাপতি), সদস্যদের মধ্যে যথাক্রমে- এবাদুল হক, মো. আলম, মোক্তার আহমেদ, দীপক কান্তি নাথ, শফিউল আজম, সেলিম রেজা, শিফু শর্মা ধর, রাশেদা বেগম।

২বছরের জন্য অনুমোদিত স্কুল কমিটির নব নির্বাচিত সভাপতি আনিসুল ইসলাম খোকন তাঁর বক্তব্যে বলেন, ‘সদ্য ঘোষিত এইচএসসি পরীক্ষায় এই স্কুলের দুইজন মেধাবী ছাত্রী তানসিনা সুলতানা শিরিন গোল্ডেন জিপিএ-৫ এবং উম্মে সালমা ঊর্মি জিপিএ-৫ পেয়ে এই স্কুলের সুনাম অব্যাহত রেখেছে। তাদের এই সাফল্য এই স্কুলের বড় অর্জন। এ রকম সন্তোষজনক সফলতা স্কুলে অধ্যায়ণরত শিক্ষার্থীদের মাঝেও ধারাবাহিকভাবে অব্যাহত রাখার জন্য নতুন পরিচালনা কমিটি যথেষ্ট কাজ করে যাবে’।
এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
উপদেষ্টা মো. সাইফুল্লাহ কোং বলেন, ‘বাহারছড়ার শিক্ষার আলোর মশাল মাস্টার এমএ মনজুর প্রতিষ্ঠিত এই প্রতিষ্ঠানে প্রতি বছর সুনামের সাথে রেজাল্ট জেলা কিন্ডারগার্টেন বৃত্তিসহ বিভিন্ন বৃত্তি পেয়ে আসছে অনেকদিন ধরে। ভবিষ্যতেও সুনামের সাথে সাফল্য বয়ে আনবে স্কুলের শিক্ষার্থীরা আমি এই আশা ব্যক্ত করি’ ।
অভিভাবক সমাবেশে সন্তানদের উপদেশ ব্যাপারে অভিভাবকদের সচেতনতা ও সন্তানদের প্রতি নিয়মিত খেয়াল রাখা এবং দেখভাল করার পরামর্শমূলক বক্তব্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন প্রধান শিক্ষক নুরুল ইসলাম।
এ সময় অভিভাবক ও স্কুলের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •