লোহাগাড়া প্রতিনিধি:

লোহাগাড়া উপজেলার আধুনগর খাঁন বাজারে অবৈধ স্থাপনায় বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে উচ্ছেদ অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান এ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পদ্মসন সিংহ।

জানা যায়, লোহাগাড়া উপজেলার আধুনগর মৌজার ১ নং খতিয়ানের -৬৩১৮ নং বিএস দাগে ৩ শতক খাস জমিতে আধুনগর আখতারিয়া পাড়ার মোস্তাক আহমদের ছেলে মো: ইউছুপ আধুনগর ফার্ণিচার মার্কেট সংলগ্ন অবৈধভাবে দখল করে পাকা স্থানপনা নির্মাণ করেন। খবর পেয়ে লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পদ্মসন সিংহ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নির্মাণকৃত স্থাপনা ভেঙে দিয়ে উচ্ছেদ করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পদ্মসন সিংহ বলেন, লোহাগাড়া উপজেলার আধুনগর মৌজার ১নং খতিয়ানের খাস জায়গায় অবৈধ ভাবে দখল করে নির্মাণ দোকারঘরটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উচ্ছেদ করা হয়। আগামী সোমবারের মধ্যে স্থাপনা সরিয়ে নিয়ের জন্য নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান তিনি। তিনি আরো বলেন, সরকারি খাস জায়গা যারা বন্দোবস্তি ছাড়া অবৈধভাবে দখল করে আছে অচিরে তাদেরও উচ্ছেদ করা হবে।