মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান):
বান্দরবানের লামায় সরই ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলীর বড় ছেলে মো. আলমগীর (৪২) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৩ জুলাই) রাত সাড়ে ১০টায় সরই ইউনিয়নের পূর্ব হাসনাভিটা এলাকার ফাতেমা দরগাহ নামক স্থানে এই ঘটনা ঘটে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা ও সরই ইউপি চেয়ারম্যান মো. ফরিদ উল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, সংবাদ পাওয়া মাত্র আমরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছি। ঘটনাস্থলে সরই পুলিশ ফাঁড়ির সদস্যরা উপস্থিত রয়েছে।

সরই ইউপি চেয়ারম্যান মো. ফরিদ উল আলম মুঠোফোনে বলেন, আমি এখন ঘটনাস্থলে রয়েছি। লাশ স্পটে পড়ে আছে। লামা থানার পুলিশ আসার পরে লাশের সুরহাতাল করা হবে। নিহত আওয়ামীলীগ নেতা আলমগীর তার আমির হামজা পাড়াস্থ মাছের প্রজেক্ট ও বাগান থেকে বাড়িতে ফিরছিল। যাত্রা পথে দুর্বৃত্তরা তাকে হামলা চালিয়ে হত্যা করে। ঘটনাস্থলে আমরা আরেকটি বাজাজ এপাসি মডেলের সাদা মোটর সাইকেল পেয়েছি। যে গাড়িটি হত্যাকারীদের হতে পারে বলে ধারনা করা হচ্ছে। গাড়িটির নাম্বার চট্টমেট্রো-হ ১৪-৮১৪১।

সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) মো. কাসেম আলী বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি। শত শত মানুষ ঘটনাস্থলে ভিড় উপস্থিত হয়েছে। এইটি একটি পরিকল্পিত খুন বলে ধারনা করা হচ্ছে।