আবু সায়েম, কক্সবাজার :
কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে খরুলিয়ার ইয়াবা সম্রাট নুরুল ইসলাম প্রকাশ নুরাইয়াকে আটক করা হয়েছে। ।  সোমবার (২২ জুলাই) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আনছারুল হক সুজন ও এসআই দেলোয়ার হোসইাইন এর নেতৃত্বে এএসআই কামাল হোসেন -২ , এএসআই আশিক হায়দার বাকী ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় খুরুলিয়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত নুরাইয়া শহরের কোনার পাড়ার মৃত ফকির মোহাম্মদের পুত্র।এসআই আনছারুল হক সুজন বলেন, শীর্ষ মাদক কারবারী নুরাইয়াকে ধরার জন্য পুলিশ অনেকবার অভিযান পরিচালনা করেছিলো, অবশেষে শূণ্য থেকে ইয়াবার আর্শিবাদে কোটিপতি বনে যাওয়া নুরাইয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। এ সময় তার কাছ থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট,ও ১টি অস্ত্র উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে পুলিশ তাকে আদালতে প্রেরণ করলে আদালত এই নির্দেশ দেন বলে  নিশ্চিত করেছেন মামলার বাদি কক্সবাজার সদর থানার এসআই আনছারুল হক। নুরাইয়া খরুলিয়া নয়াপাড়া এলাকার মৃত ফকির মোহাম্মদ ওরফে ফকির মাহমুদের ছেলে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দীন খন্দকার (পিপিএমবার )বলেন, সোমবার ভোররাতে নুরাইয়ার অবস্থান নিশ্চিত করে পুলিশ অভিযান চালিয়ে তাকে অস্ত্র ও ইয়াবাসহ আটক করা হয়। সে খরুলিয়ার বড় মাপের মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে । ধৃত আসামীকে আদালতে সোপর্দ করা হবে।শীর্ষ মাদক কারবারীকে পুলিশ গ্রেপ্তার করায় খুরুলিয়ার মানুষ স্বস্তির নি:শ্বাস ফেলছেন।