নিজস্ব প্রতিবেদক
কক্সবাজারের চকরিয়ায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে কেন্দ্রীয় ছাত্রলীগের ত্রাণ বিতরণ টিম। সোমবার (২২ জুলাই) চকরিয়ার বন্যা দুর্গত বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করা হয়।
এতে নেতৃত্ব দেন কক্সবাজারে ত্রাণ বিতরণ টিমের সমন্বয়ক ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মো. ইমরান জমাদ্দার, ধর্ম বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদুন মোস্তফা। ত্রাণ বিতরণের সময় চকরিয়া উপজেলা ছাত্রলীগ ও পৌরসভা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন।
জানা গেছে, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উদ্যোগে সারা দেশে বন্যা কবলিত এলাকায় ত্রাণ কার্যক্রম পরিচালনার জন্য বন্যার্ত ২১ টি জেলায় কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতাদের নিয়ে ২১ টি টিম করা হয়েছে। কক্সবাজারে বন্যার্তদের সাহায্যে গঠিত টিমে নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মো. ইমরান জমাদ্দার, ধর্ম বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদুন মোস্তফা। ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারন সম্পাদক গোলাম রাববানী ত্রাণ বিতরণ কার্যক্রম সার্বক্ষণিক সমন্বয় করছেন।
কেন্দ্রীয় ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন বলেন, বন্যাদুর্গত মানুষের পাশে থাকা ও যেকোন মানবিক বিপর্যয়ে ছাত্রলীগ বরাবরের মতো সদা জাগ্রত। সবাইকে তিনি বন্যাদুর্গত মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।
বিভিন্ন জায়গায় ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক উপপ্রচার সম্পাদক সালমান ফারসি, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ,সাধারণ সম্পাদক আকিত হোসেন সজীব, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ, পৌর যুবলীগের সদস্য জালাল উদ্দীন মানিক,আসাদুল করিম নওশেদ সহ ছাত্রলীগের অসংখ্য নেতৃবৃন্দ।
ত্রাণ বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতায় ছিলেন কক্সবাজার-১ আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম এবং কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •