প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেছেন, এলাকার উন্নয়ন তরান্বিত করতে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে। এটি শেখ হাসিনার নৌকা, কোন ব্যক্তি বিশেষের নয়। আগামি ২৫ তারিখ নৌকা প্রতীকের ভোট দিয়ে তা প্রমান করতে হবে। আপনারা বিগত সময়ে বারবার নৌকায় ভোট দিয়ে প্রমান করেছেন, ২৫ তারিখ আরেকবার প্রমান করুন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সব সময় ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। সবাই ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগকে কেউ হারাতে পারে না। তিনি আরো বলেন আপনাদের প্রিয় সাংসদ আশেক উল্লাহ রফিক’র নেতৃত্বে আগামি কুতুবদিয়ায় বহুমুখী উন্নয়ন হবে। তাই ওই উন্নয়ন কর্মকান্ডে সামিল হতে চেয়ারম্যান পদপ্রার্থী পরিচ্ছন্ন জননেতা আবুল কালাম (নৌকা প্রতীক) এর বিকল্প নেই। তিনি গতকাল সকাল ১০টায় কুতুবদিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে কুতুবদিয়া বড়ঘোপ ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কালামের সমর্থনে আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

সভায় প্রধান বক্তার বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশেক উল্লাহ রফিক বলেন, ২০২০ সালের মধ্যেই কুতুবদিয়ায় জাতীয় গ্রীট থেকে সাবমেরিন ক্যাবল থেকে বিদ্যুৎ সরবরাহ করার প্রক্রিয়া শুরু হয়েছে। কুতুবদিয়ার সড়ক ব্যবস্থার উন্নয়ন এখন দৃশ্যমান। বয়স্কভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিএফ ও ভিজিডি চালু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি উন্নয়নের নেত্রী। উপকুলের লোকজনকে ভালবাসেন বলেই তিনি কুতুবদিয়া উপজেলার দিকে বিশেষ দৃষ্টি রেখেছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন আবুল কালাম সবচেয়ে যোগ্য লোক। আমরা তাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী নৌকা বিজয়ের উপহার টুকু দিতে চাই। তিনি আরো বলেন, কুতুবদিয়া আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। তা আগামিতে আবার প্রমানিত হবে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আবু তাহের’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম লালা ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম উদ্দিন লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডঃ ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য মকছুদ মিয়া ও জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য শফিউল আলম কুতুবী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুচ্ছফা বিকম, বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু, উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর ছিদ্দিকী, মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এডঃ শেখ কামাল। ছাত্রনেতা এইচ এম সাজ্জাত ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজবাউর রহমান তুহিন। এ সময় উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ,যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।