উন্নয়ন ত্বরান্বিত করতে নৌকায় ভোট দিন -মুজিবুর রহমান

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেছেন, এলাকার উন্নয়ন তরান্বিত করতে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে। এটি শেখ হাসিনার নৌকা, কোন ব্যক্তি বিশেষের নয়। আগামি ২৫ তারিখ নৌকা প্রতীকের ভোট দিয়ে তা প্রমান করতে হবে। আপনারা বিগত সময়ে বারবার নৌকায় ভোট দিয়ে প্রমান করেছেন, ২৫ তারিখ আরেকবার প্রমান করুন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সব সময় ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। সবাই ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগকে কেউ হারাতে পারে না। তিনি আরো বলেন আপনাদের প্রিয় সাংসদ আশেক উল্লাহ রফিক’র নেতৃত্বে আগামি কুতুবদিয়ায় বহুমুখী উন্নয়ন হবে। তাই ওই উন্নয়ন কর্মকান্ডে সামিল হতে চেয়ারম্যান পদপ্রার্থী পরিচ্ছন্ন জননেতা আবুল কালাম (নৌকা প্রতীক) এর বিকল্প নেই। তিনি গতকাল সকাল ১০টায় কুতুবদিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে কুতুবদিয়া বড়ঘোপ ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কালামের সমর্থনে আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

সভায় প্রধান বক্তার বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশেক উল্লাহ রফিক বলেন, ২০২০ সালের মধ্যেই কুতুবদিয়ায় জাতীয় গ্রীট থেকে সাবমেরিন ক্যাবল থেকে বিদ্যুৎ সরবরাহ করার প্রক্রিয়া শুরু হয়েছে। কুতুবদিয়ার সড়ক ব্যবস্থার উন্নয়ন এখন দৃশ্যমান। বয়স্কভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিএফ ও ভিজিডি চালু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি উন্নয়নের নেত্রী। উপকুলের লোকজনকে ভালবাসেন বলেই তিনি কুতুবদিয়া উপজেলার দিকে বিশেষ দৃষ্টি রেখেছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন আবুল কালাম সবচেয়ে যোগ্য লোক। আমরা তাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী নৌকা বিজয়ের উপহার টুকু দিতে চাই। তিনি আরো বলেন, কুতুবদিয়া আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। তা আগামিতে আবার প্রমানিত হবে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আবু তাহের’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম লালা ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম উদ্দিন লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডঃ ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য মকছুদ মিয়া ও জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য শফিউল আলম কুতুবী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুচ্ছফা বিকম, বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু, উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর ছিদ্দিকী, মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এডঃ শেখ কামাল। ছাত্রনেতা এইচ এম সাজ্জাত ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজবাউর রহমান তুহিন। এ সময় উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ,যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ

পর্যটন ও শুটিং স্পট বরিশালের ৩০ গোডাউন

প্রেমের টানে বাংলাদেশে ঘর বাঁধলেন ইন্দোনেশিয়ান তরুণী

কমবার সম্পাদক উত্তম পালের মা লক্ষ্মী রাণী পালের পরলোক গমন, শোক

কমতে শুরু করেছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা

প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ সৌদি আরব, অনাহারের হুমকিতে লাখ লাখ ইয়েমেনি

উন্নয়ন ও মুনাফার বলি ‘পৃথিবীর ফুসফুস’ অ্যামাজন

গণহত্যার স্পষ্ট আলামত, মিয়ানমারকে বিচারের মুখোমুখি করতে তৎপর জাতিসংঘ

কাশ্মিরে একদিকে বিক্ষোভের ঘোষণা, অন্যদিকে কারফিউ জারি

রোহিঙ্গা সমস্যায় মিয়ানমারের দায়বদ্ধতা নিশ্চিতে তিন মেকানিজম

জেলায় বর্ণাঢ্য আয়োজনে জন্মাষ্টমী উৎসব উদযাপন

চকরিয়ায় চারদিনব্যাপী জন্মাষ্টমীর অনুষ্ঠান শুরু

বাঘাইছড়িতে সেনা টহলগাড়ী লক্ষ্য করে গুলি : পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত , ২ আগ্নেয়াস্ত্র উদ্ধার

সন্ত্রাসীদের গ্রেপ্তারের আশ্বাসে ৩ঘন্টা পর অবরোধ প্রত্যাহার

পেকুয়ায় সিএনজির ধাক্কায় পথচারী নিহত

ঈদগাঁওতে অবশেষে ড্রেন খননের কাজ শুরু : উৎফুল্ল এলাকাবাসী

কক্সবাজার সিটি কলেজে বাউবি এইচএসসি ও বিবিএস প্রোগ্রামের ওরিয়েন্টেশন সম্পন্ন

“রোহিঙ্গা ক্যাম্পে চাকুরী চাই, আবার রোহিঙ্গা মুক্তও চাই”

চট্টগ্রামে ছুরাসহ সক্রিয় দুই ছিনতাইকারী আটক

আলীকদমে বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ

এড. অনিলের মা সুভাষী বালা বড়ুয়া আর নেই