‘ফুলটাইম’ রাজনীতি করবেন চিত্রনায়ক ফেরদৌস

আজিম নিহাদ:

রূপালী পর্দার চিত্রনায়ক ফেরদৌস এপার বাংলা ছাড়িয়ে ওপার বাংলাতেও (কলকাতা) বেশ জনপ্রিয়। বাংলা সিমেনার কিছু কিছু চরিত্র দিয়ে ভক্তদের হৃদয়ে পোক্ত হয়ে আছেন এই নায়ক। এবার তিনি সিনেমার বাইরে একটি নতুন জগতে পা রাখতে চান। সেই জগতে জনপ্রিয়তা নয়, চান মানুষের সেবা করতে।

সিনেমার বাইরে কি সেই জগৎ? চিত্র নায়ক ফেরদৌস নিজেই জানিয়েছেন তার নতুন জগতের নতুন স্বপ্নের কথা। ফেরদৌস বলেছেন, ইতোমধ্যে সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন তিনি সিনেমার বাইরে এসে রাজনীতির মাঠে নামবেন। তবে সিনেমা জগত যে একেবারে ছাড়ছেন তাও নয়।

তিনি বলেন, ‘দীর্ঘদিন ধরে সিমেনা জগতে আছি। এই জগতে থেকে মানুষের জন্য সরাসরি তেমন কিছু করা সম্ভব হয় না। তাই সিদ্ধান্ত নিয়েছি রাজনীতি করার। রাজনীতিতে মানুষের কল্যাণে অনেকবেশি কাজ করা যায়। তাই এখন থেকে ফুলটাইম রাজনীতির মাঠে থাকবো।’

ফেরদৌস বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন অত্যন্ত বিচক্ষণ ও মহৎ গুণাবলির অধিকারী। তিনি আমাকে অত্যন্ত স্নেহ করেন। আমি প্রধানমন্ত্রীর হাত ধরে রাজনীতির মাঠে আসতে চাই।’

চিত্র নায়ক ফেরদৌসের কথায় ষ্পষ্ট বুঝা গেছে তিনি আওয়ামী লীগের রাজনীতিতেই সক্রিয় হচ্ছেন। এখন থেকে তার ভক্তরা সিনেমার বাইরে তাকে রাজনীতিতেও দেখবেন। ফুলটাইম রাজনীতিতে সিনেমা জগতের অনেক অভিনেতা-অভিনেত্রী আছেন। এখানে কয়েকজন ভাল অবস্থান করে নিতে পারলেও কেউ কেউ রয়ে গেছেন দৃষ্টির অগোচরে। তবে সেক্ষেত্রে বলা যেতে পারে ফেরদৌস ব্যতিক্রমই হবেন। কেননা অভিনেতা হিসেবে ফেরদৌসের গ্রহণযোগ্যতা ভক্ত মহলে কোন সময় খুব একটা উঠানামা করেনি। সব সময় ভাল বা সমঅবস্থানে ছিলেন এবং আছেন। এর আগে গেল জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচনীয় প্রচারণায় নেমেছিলেন তিনি। এখন দেখার বিষয় রাজনীতির মাঠে ফেরদৌসকে ঘিরে কি চমক থাকছে।

শনিবার (২০ জুলাই) কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি রাজনীতিতে আসার ঘোষণা দেন। এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদপ্তর ব্যারিস্টার বিপ্লব বড়–য়া। এর বাইরে ব্যারিস্টার বিপ্লব বড়–য়া আর চিত্রনায়ক ফেরদৌস দু’জনই ঘণিষ্ট বন্ধু। তাই সমীকরণ বলছে সবকিছু ঠিকঠাক করেই তিনি মাঠে নেমেছেন।

cbn

সর্বশেষ সংবাদ

দুর্নীতির অভিযোগে হাইকোর্টের তিন বিচারপতিকে দায়িত্ব থেকে বিরত

উখিয়ায় সড়ক নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ, বালির পরিবর্তে দিচ্ছে রাবিস

আইএস-এর নতুন ঘাঁটি হচ্ছে কাশ্মির?

রোহিঙ্গা প্রত্যাবাসন: চীন ও মিয়ানমারের প্রতিনিধি কক্সবাজারে

সহকারী কমিশনারের ড্রয়ার ভেঙে ইয়াবা চুরি : কারাগারে কনস্টেবল

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত

মিয়ানমারে ভয়াবহ সংঘর্ষে ৩০ সেনা নিহত

প্রকাশ্যে অবৈধ অস্ত্রেরর মহড়া, অভিযানের দাবি ঢেমুশিয়া-কোনাখালীবাসীর

বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার নেপথ্যে নায়ক ছিলেন জিয়াউর রহমান : রামুতে এমপি কমল

‘মুক্তি’ সভাপতি শিবুলালকে গ্রেফতার দাবি চকরিয়া উপজেলা ও পৌর পুজা উদযাপন পরিষদের

চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২

আগরতলা-কক্সবাজার বাস চালুর পরিকল্পনা

টেকনাফের বর্ষীয়ান বিএনপি নেতা মাস্টার জাকের আর নেই, শাহজাহান চৌধুরীর শোক

সভাপতি-সাধারণ সম্পাদকের দ্বন্দ্ব: হ-য-ব-র-ল টেকনাফ উপজেলা বিএনপি

মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ

চট্টগ্রামে বিষাক্ত মদ পানে ৩ জনের মৃত্যুর রহস্য উদঘাটিত

পুলিশ সুপার বরাবরে আকুল আবেদন

শান্তিপূর্ণ ও নিরাপদ পরিবেশে জন্মাষ্টমী অনুষ্ঠানমালা করতে পুলিশ বদ্ধপরিকর : এসপি মাসুদ

চট্টগ্রামে ইয়াবাসহ ৩জন আটক

তারেক জিয়াই ২১ আগষ্ট গ্রেনেড হামলার মুল হোতা- এমপি আশেক