এম,নুরুদ্দোজা,চকরিয়া (কক্সবাজার) :
মরণ নেশা ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে সড়ক পথে যাওয়ার সময় চকরিয়া বাস টার্মিনালে পুলিশের হাতে ঢাকার মহিলা জেসমিন (৪০), পাবনার যুবক মোঃ পাপ্পু কাজী (২২)নামে দুই জনকে আটক করে, তাদের দেহ তল্লাশি করে ১৪ শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে ।
পুলিশ সুত্রে জানা গেছে, গত ২০ জুলাই শনিবার বিকাল ২ টার দিকে মরণ নেশা ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে সড়ক পথে পাচারের গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া ট্রাফিক পুলিশের টি আই মোঃ সেলিমের নেতৃত্বে এস আই মোহাম্মদ আলী ফোর্স নিয়ে চকরিয়া পৌরশহরের চিরিংগা বাসষ্টেশন পুলিশ বক্স এলাকায় জেসমিন (৪০), মোঃ পাপ্পু কাজী(২২) নামে দুই জনকে আটক করে, থানায় খবর দিলে এস আই আব্দুল্লাহ আল মাসুদ, এ এস আই নুর উদ্দিন, পুরুষ ও মহিলা পুলিশ ফোর্স নিয়ে গিয়ে তাদের দেহ তল্লাশি করে ১৪ শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ।
আটক মোঃ বাপ্পু (২২) পাবনা জেলার আমিন পুর উপজেলার, খলিল পুর গ্রামের উসমান কাজীর পুত্র ।
জেসমিন (৪০),ঢাকার বাড্ডা থানার সুখী স্মরণী নতুন বাজার এলাকার মৃত খাইরুল ইসলামের স্ত্রী । এর পিতার বাড়ী কাল্লকুনিয়া বরিশালে বলে জানাগেছে ।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুর রহমান বলেন, মরণ নেশা ইয়াবা ট্যাবলেট পাচার রোধে পুলিশ সবসময় কাজ করে যাচ্ছে।
ইয়াবা সহ যে দুই পুরুষ ও মহিলাকে পুলিশ আটক করেছে । তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের এবং এদের আদালতে প্রেরণ করা হবে ।