সংবাদদাতা:
মহেশখালী পৌরসভার বলরাম পাড়াসহ আশ-পাশের ত্রাস জয়নালকে প্রধান আসামি করে মহেশখালী থানায় মামলা দায়ের করেন নাছির উদ্দিন।
ওই দিন রাতে রেকর্ড হওয়া মহেশখালী থানার মামলা নং ১৫। ধারা হল ১৪৩,৩০৭,৩২৩,৩২৬,৩৭৯,৫০৬ পেনাল কোড।
মামলার এজাহার সূত্রে প্রকাশ, ১৮ জুলাই সকাল ১১ টায় বাদী নাছির পরিবারসহ অসুস্থতাজনিত মাকে দেখতে যাওয়ার সময় তাদের বাড়ির জায়গায় গতিরোধ করে বেআইনী অস্ত্রে দলবদ্ধ হয়ে আক্রমণ করে। ১ নং আসামী জয়নালের কিরিসের আঘাতে এবং অন্যান্য আসামীর লোহার রড, হাতুড়ির আঘাতে মারাত্মমকভাবে আহত হয়ে মাটিতে পড়ে যায়। ওই সময় বাঁচাও বাঁচাও বলে সাহায্য চাইলেও জয়নালের ভয়ে কেউ এগিয়ে আসেনি বলে উল্লেখ করেন। এজাহারে আরো উল্লেখ করেন, ১ নং আসামী ত্রাস জয়নাল লোভের বশে তাঁর সস্ত্রীর গলা থেকে ২ ভরি ওজনের গয়না, প্যান্টের পকেটে থাকা দুই লক্ষ পনের হাজার টাকাও জোর করে ছিনিয়ে নেয়।
বাদী নাছির জানান, বিভিন্ন অকারণে বলরাম পাড়ার চিহ্নিত এই বদ পরিবার বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করে আসছে বিগত কয়েকবছর যাবৎ। কারণ জানতে চাইলে তিনি বলেন, তাদের বাড়ির পাশেই আমার বাড়ি। আমি একা মূল পরিবার দঃঘোনাপাড়া। তাই একা পেয়ে আমার সম্পত্তি বাড়ি-ভিটি দখলের উদ্দেশ্যে আমাকে নির্যাতন করছে ধারাবাহিকভাবে। আমাকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে। না হলে মেরে লাশ গুম করবে। তার নাকি বাহিনী আছে সাগরে গেলেই কাজ সহজ হবে। তাই আমি ভয়ে আছি পরিবার নিয়ে।
বাদী নাছির আরো জানান, জয়নাল একজন এলাকার চিহ্নিত সন্ত্রাসী তার নিজস্ব গ্যাং আছে এলাকায় তার ভয়ে কেউ কথা বলার সাহস করেনা। অবৈধ ব্যবসার টাকা আর গ্যাং থাকায় স্থানীয় মানুষ তাকে ও তার পরিবারকে সমীহ করে চলে।আসামীরা কক্সবাজার জেলার তিতুমীর সড়কে বোনের বাড়িতে আশ্রয় নিয়ে আত্মগোপনে আছে। প্রশাসনের কাছে অনুরোধ, যাতে অতিসত্বর আসামীদের গ্রেফপতার করা হয়।