আবদুল মজিদ, চকরিয়া:
চকরিয়া পৌর সদরের ঐতিহ্যবাহী সোসাইটি বায়তুল মাওয়া শাহী জামে মসজিদে ১৯ জুলাই পবিত্র জুমার নামাজের পর খতিব হাফেজ মাওলানা বশির আহমদের হাতে এক অমুসলিম পবিত্র কলিমা পাঠ করে মুসলিম ধর্ম গ্রহণ করেন। তার বর্তমান নাম- মোহাম্মদ ইব্রাহিম।
নোটারী পাবলিকের কার্যালয়, কক্সবাজারে গত ১৬ জুলাই’১৯ইং নোটারী (নং ৬৯৩/১৯) মূলে ইসলামধর্ম গ্রহণ করেন। তার পূর্বের নাম সনজিত দাশ, পিতা ক্ষিরোদ চন্দ্র দাশ, মাতা- রিতা রানী দাশ, সাং হিন্দুপাড়া, ইউনিয়ন-মাতারবাড়ি, উপজেলা- মহেশখালী, জেলা- কক্সবাজার। বয়স- ২৬ বছর। বর্তমান ঠিকানা চকরিয়া পৌর এলাকা। পেশা- শিক্ষকতা।নবমুসলিম মোঃ ইব্রাহিম এফিডেভিটে বলেন, তিনি সুস্থ মস্তিস্কে, স্বজ্ঞানে, কাহারো বিনা পরোচনায় পবিত্র ইসলাম ধর্ম গ্রহনের উক্ত সিদ্ধান্ত নিয়েছেন।
ইসলামধর্ম গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া আইনজীবি সমিতির সাবেক সভাপতি সিনিয়র আইনজীবি ও এপিপি এডভোকেট মোঃ শহিদুল্লাহ চৌধুরী, মসজিদ কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক বশির আহমদ সওদাগর, সহসভাপতি ও উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, মসজিদ কমিটির সহসভাপতি মোঃ নাছির উদ্দিন, কমিটির সহসভাপতি নুরুল ইসলাম মেজর, সদস্য ও পৌর আওয়ামীলীগের সহসভাপতি বশির আহমদ, কমিটির সদস্য ও পৌর আওয়ামীলীগের আইনবিষয়ক সম্পাদক সোলতান আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস ওয়াহিদ প্রমূখ।