প্রেস বিজ্ঞপ্তি :
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কক্সবাজার জেলা শাখার আওতাধীন রামু উপজেলা শাখার যুগ্ম আহবায়ক সানাউল্লাহ সেলিম কে সংগঠন এর শৃঙ্খলা বিরোধী কার্যকলাপের জন্য শোকজ করা হয়েছে।
১৭ই জুলাই রোজ বুধবার জেলা ছাত্রদল এর সভাপতি শাহাদাত হোসেন রিপন ও সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান স্বাক্ষরিত এক বিবৃতিতে আগামী ৭দিনের মধ্যে কারণ দর্শানো নোটিশ জানিয়েছেন বলে নিশ্চিত করেছেন।
বিবৃতিতে উল্লেখ করা হয় রামু উপজেলা শাখার যুগ্ম আহবায়ক সানাউল্লাহ সেলিম জাতীয়তাবাদী ছাত্রদল,রামু উপজেলা শাখার মেয়াদ উর্ত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহবায়ক কমিটি ঘোষণা করার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার ব্যক্তিগত আইডি থেকে সংগঠন এর শৃঙ্খলা বিরোধী বিভিন্ন ধরনের কুরুচিপূর্ণ স্ট্যাটাস প্রচার ও বিভিন্ন লেখায় কমেন্টস করে যাচ্ছে,যা জেলা ছাত্রদল এর দৃষ্টি গোচর হয়েছে।
এ ব্যাপারে কারণ দর্শানো নোটিশ প্রকাশ এবং তা প্রাপ্তির ৭দিনের মধ্যে কক্সবাজার জেলা ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদক এর নিকট জবাব দেওয়ার অনুরোধ জানানো হয়।
যদি নির্ধারিত সময়ের মধ্যে জবাব না দেয়া হয় তাহলে সংগঠনের স্বার্থে জাতীয়তাবাদী ছাত্রদল কক্সবাজার জেলা শাখা প্রয়োজনীয় সাংগঠনিক ব্যবস্থা নিতে বাধ্য হবে।
উল্লেখ যে উক্ত নোটিশ প্রাপক বরাবর ডাকযোগে প্রেরণ করা হয়েছে।