চট্রগ্রামে মলম পার্টির ৫ সদস্য আটক

আবুল কালাম, চট্টগ্রাম:

নগরীর বিভিন্ন এলাকায় টানা অভিযান চালিয়ে অজ্ঞান ও মলম পার্টির সক্রিয় সদস্য সহ পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে নগরের গোয়েন্দা পুলিশ।

অভিযা করেছন বায়েজিদের অক্সিজেন, চান্দগাঁওয়ের বহদ্দারহাট এবং খুলশি থানার টাইগাপাস মোড়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ চেতনানাশক পাউডার, ডরমিটল ও সেডিল ট্যাবলেট এবং গামছা উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা নিজ নিজ অপরাধের কথা স্বীকার করেছে।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকাল থেকে টানা অভিযানে তাদের আটক করা হয় বলে জানান মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ কমিশনার মিজানুর রহমান জানান

তিনি আরো বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামীরা জানায়, উদ্ধারকৃত আলামত দিয়ে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় জনসমাগমস্থলে তথা বাসস্ট্যান্ড, বাসকাউন্টার, রেলওয় স্টেশন ও শহর এলাকায় যাত্রীবাহী বাসে মানুষের সাথে ছদ্মবেশে বন্ধুত্ব গড়ে তোলে খাবারের সাথে চেতনা নাশক পাউডার মিশিয়ে ও চোখে-নাকে মলম দিয়ে অজ্ঞান করে মূল্যবান জিনিসপত্র, টাকা পয়সা ও মোবাইল ছিনতাই করে আসছিল। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজা হয়।

আটকরা হলেন, কুমিল্লার নাঙ্গলকোর্ট থানার বান্নাঘর দারোগা বাড়ির মৃত আইয়ুব আলীর ছেলে মোঃ রফিক মিয়া(৫৫) প্রকাশ বাবুল বর্তমানে বাকলিয়ার শান্তিনগর বগার বিল এলাকার রফিক এর ভাড়াটিয়া। একই এলাকার মৃত রহমত আলীর ছেলে মোঃ সাহাবুদ্দিন(৩১) বর্তমানে আমবাগান সাইক্লোন সেন্টারের পাশের সিএনজি ড্রাইভার সাহাবুদ্দিনের ভাড়াটিয়া এবং কুমিল্লার নাঙ্গলকোর্টের মৃত আব্দুল বারেকের ছেলে মোঃ মাহবুব(৩৮) চৈতন্যগলি, রিয়াজ উদ্দিন বাজার পাশের আলতাফের ভাড়াটিয়া। পটিয়ার কৈইক গ্রামের মৃত সালেহ আহম্মদের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৫৭) বর্তমানে নগরীর লালখাঁন বাজার একেখান বাংলো সংলগ্ন শাহ আলমের ভাড়া বাসায় বসবাস করেন এবং আম বাগানের নালাপাড়ায় ইউসুফ স্কুলের সামনে জাহাঙ্গীরের ভাড়াটিয়া মোঃ সোহরাব হোসেন জনি(২৮)। তার বাবার নাম মৃত মো. সুলতান।

সর্বশেষ সংবাদ

সৈকতে বঙ্গবন্ধুকে নিয়ে দেশের বৃহৎ আলোকচিত্র প্রদর্শনী

মহেশখালীতে ভূমি অফিসের দালালকে ৫দিনের কারাদন্ড

ব্রাহ্মণবাড়িয়াস্থ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক্স স্টুডেন্ট এসোসিয়েশন’র আত্মপ্রকাশ

ই-পাসপোর্টে মানুষ আর ধোকায় পড়বে না: প্রধানমন্ত্রী

ভালো নেই ঢাকার মানুষ

মুজিববর্ষে বাড়ি পাবে দেশের ৬৮ হাজার দু:স্থ পরিবার

সিরিয়ায় বিমান হামলায় নিহত ৪০

উখিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধশত দোকান ভস্মীভূত

কীভাবে বুঝবেন গোনাহ করছেন?

বিএনপি এখন নালিশ নির্ভর রাজনীতি করছে- ওবায়দুল কাদের

ট্রাম্পের অভিশংসন শুনানি শুরু: সেনেটরদের লড়াই

ই-পাসপোর্ট যুগে বাংলাদেশ, আজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্ল্যানরোহিঙ্গাদের স্থানান্তর ও প্রত্যাবাসনে আরও গুরুত্ব চায় সরকার

বরের বাবার সঙ্গে পালিয়ে গেলেন কনের মা!

লামায় ঝুঁকি নিয়ে ত্রিডেবা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চলছে পাঠদান

জটিল রোগে আক্রান্ত রাত্রী বাঁচতে চায়

খুটাখালী আবদুল হাই হুজুরের ইছালে ছওয়াব মাহফিল আজ শুরু

আজ চকরিয়া কলেজ মাঠে সেতুমন্ত্রীর জনসভা

চকরিয়া কোরক বিদ্যাপীঠের ২২ কৃতি শিক্ষার্থীর স্কাউটে রাষ্ট্রপতি অ্যাওয়ার্ড লাভ

সাবেক প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক’র মৃত্যুতে এমপি কমলের শোক