ইমাম খাইর, সিবিএন:
কক্সবাজার শহরের বদর মোকাম থেকে মাঝেরঘাট পর্যন্ত সড়কের সংস্কার করা হবে বলে জানিয়েছেন কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।
তিনি বলেন, শহরের বিভিন্ন সড়ক উপসড়কের অবস্থা আমি সচক্ষে দেখেছি। বর্ষায় অনেক সড়কের খুব করুণ অবস্থা। ভাঙ্গাচোরা সড়কসমূহ পর্যায়ক্রমে সংস্কারে হাত দেয়া হবে।
সোমবার (১৫ জুলাই) আসরের নামাজ শেষে কক্সবাজার ফায়ারসার্ভিস জামে মসজিদ পরিচালনা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে মেয়র মুজিবুর রহমান এসব কথা বলেন।
এ সময় তিনি শহরের বিভিন্ন এলাকায় ড্রেন, নালা দখল করে গড়ে ওঠা স্থাপনাগুলো নিজ দায়িত্বে সরিয়ে নিতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।
মেয়র মুজিবুর রহমানের সাথে সাক্ষাতকালে উপস্থিত ছিলেন- ফায়ার সার্ভিস জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও কক্সবাজার অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব ডা. মোহাম্মদ আমীন, সাবেক পৌর কমিশনার আবু জাফর ছিদ্দিকী, মসজিদ কমিটির আইন উপদেষ্টা কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী মোহাম্মদ নেজামুল হক, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ইদ্রিস কামাল বাবুল, মসজিদের খতীব মাওলানা ওয়াহিদুল আলম, পেশ ইমাম মাওলানা অলি উল্লাহ, সাবেক পৌর কমিশনার মনছুর আলম, ব্যবসায়ী মো. মুসা মিয়া, মিজানুর রহমান, সিরাজুল ইসলাম, অলি আহমদ জিয়া প্রমুখ।