বলরাম দাশ অনুপম: কক্সবাজার শহরের কাটা পাহাড় এলাকা থেকে সোমবার সকালে ২ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে ২টি এলজি ও ৪০০ পিস ইয়াবাও উদ্ধার করা হয়।

সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার অফিসার ইব্নচার্জ মো: ফরিদ উদ্দিন খন্দকার বলেন-লাশগুলো ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে তাদের পরিচয় এখনো পাওয়া না গেলেও তারা দুজনেই মাদক ব্যবসায়ী হতে পারে বলে ধারনা করছেন ওসি।
কক্সবাজার শহরের কলাতলী থেকে অজ্ঞাতনামা দুই যুবকের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৫ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে শহরের কলাতলী বাইপাস সড়কের কাটা পাহাড় থেকে এ মৃতদেহ গুলো উদ্ধার করেছে। এ সময় ঘটনাস্থল থেকে ৪ শত ইয়াবা, ২ টি অস্ত্র ও গুলি ৪ রাউন্ড পাওয়া গেছে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, সকালে লাশ গুলো পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কক্সবাজার মডেল থানার পুলিশ সোমবার দুপুর ১২টার দিকে শহরের কলাতলী বাইপাস সড়কের পাশে কাটা পাহাড় নামক স্থানে দু’টি মরদেহ গুলো উদ্ধার করা হয়। পরে মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতদের শরীরে গুলির চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তারা দু’জন মাদক ব্যবসায়ী বা সন্ত্রাসী। মাদক বিক্রির টাকার ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে গুলি বিনিময়ে তারা মারা গেছেন। মরদেহ দু’টি শনাক্ত করার চেষ্টা চলছে।