ইউকে সংবাদদাতা:
কক্সবাজার এসোসিয়েশন ইউকে’র ঈদ পুনর্মিলনী ও সাধারণ সভা পূর্ব লন্ডনের ওয়ানস্টেড লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

গত ১৯ জুন কক্সবাজার এসোসিয়েশন ইউকে’র কার্যনির্বাহী পরিষদের সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সহসভাপতি (ইভেন্ট ম্যানেজমেন্ট) সোহেল রানা শামীমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সংগঠনের উপদেষ্টাম-লী, কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ ও তাদের পরিবারসহ যুক্তরাজ্যে অবস্থানরত কক্সবাজারবাসীরা অংশগ্রহণ করেন।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি গিয়াস উদ্দিন, উপদেষ্টা সচিব আব্দুল্লাহ আল মামুন, ব্যারিস্টার সরওয়ার কামাল, কার্যনির্বাহী পরিষদের সহসভাপতি বশির উজ জামান, কোষাধ্যক্ষ সাজ্জাদুর রহমান, স্টিয়ারিং কমিটির সদস্য ফরিদ তৈয়ব প্রমুখ। বক্তারা কক্সবাজার এসোসিয়েশনের কার্যক্রমকে আরও শক্তিশালী করার আহ্বান জানান।

শুভেচ্ছা বক্তব্য শেষে সংগঠনের স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান ড. শাহেদ চৌধুরী ও সদস্য সচিব মোহাম্মাদ শফিউল্লাহ দ্বারা গঠিত নির্বাচন পরিচালনা কমিটি ২০২০ ও ২০২১ সালের জন্য কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করে।

সংগঠনের সদস্য ও উপদেষ্টাদের ভোটে সভাপতি পদে নাঈম সোবহান চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে সোহেল রানা শামীমকে নির্বাচিত ঘোষণা করা হয়। নির্বাচন পরিচালনা কমিটি এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠনের জন্য নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে দায়িত্ব অর্পণ করে।

সভায় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সংগঠনের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

পরে অতিথিদের জন্য সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশভোজের আয়োজন করা হয়।