সংবাদদাতা:
টেকনাফ উপজেলার বাহারছড়া ‘শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ’ হিসেবে স্বীকৃতি পেয়েছে। ২০১৯ সালের বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে উপজেলা পরিষদের সভায় আনুষ্ঠানিক এই স্বীকৃতির সম্মাননা স্মারক গ্রহণ করেন চেয়ারম্যান মাওলানা আজিজ উদ্দিন।
বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে উপজেলা পরিষদের কনফারেন্স হলে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসান। তিনি বলেন, কর্মের স্বীকৃতি আত্মবিশ্বাস বাড়িয়ে দেয়। নতুন করে কাজের প্রতি আন্তরিকতা জাগরিত হয়। দায়িত্ব পালন করলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ স্বীকৃতি দিতে বাধ্য।
উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সৌজনের এই অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) আবুল মনসুর, ইউপি সদস্যসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
এদিকে, শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে স্বীকৃতি পাওয়ায় এই কৃতিত্ব ও অর্জন জনগণকে উৎসর্গ করেছেন চেয়ারম্যান মাওলানা আজিজ উদ্দিন। সেই সাথে স্বীকৃতি প্রদানকারী প্রশাসনের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। এই সফলতার ধারাবাহিকতা অব্যাহত রাখতে সবার দোয়া, পরামর্শ ও সহযোগিতা কামনা করেছেন সফল চেয়ারম্যান মাওলানা আজিজ উদ্দিন।